চাকুরী দেবার নাম করে টাকা তোলার অভিযোগ কাউগাছি-১ পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জগদ্দল :: ২৮শে মার্চ :: চাকুরী দেবার নাম করে টাকা তোলার অভিযোগ উঠল জগদ্দল বিধানসভার অধীনস্থ কাউগাছি-১ গ্রাম পঞ্চায়েত প্রধান চৈতালি কর্মকারের বিরুদ্ধে। অভিযোগ, পঞ্চায়েত অঞ্চলে সার্ভে করার কাজের জন্য প্রধান অনেকের কাছ থেকে ২০ হাজার টাকা করে নিয়েছেন।

শ্যামনগর দোলতলা মাঠ এলাকার বাসিন্দা শ্রীমতি দে টাকা দিয়ে কাজ না মেলায় বাসুদেবপুর থানার শরণাপন্ন হয়েছেন। সোমবার রাতে তিনি বাসুদেবপুর থানায় অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, চাকুরীর জন্য ২০ হাজার টাকা দিয়েছিলাম। কিন্তু কাজ মেলেনি। ১০ হাজার টাকা প্রধান ফেরত দিয়েছেন। বাকি টাকা দেয় নি। এই বিষয়ে কাউগাছি-১ তৃণমূল সভাপতি স্বপন মন্ডল বলেন, বিষয়টি উচ্চ নেতৃত্বকে জানাবো।

প্রতারিতদের প্রশাসনের দ্বারস্থ হতে বলেছি। গোটা বিষয় নিয়ে ব্যারাকপুর সংগঠনগুলোর বিজেপি সভাপতি সন্দীপ ব্যানার্জি বলেন, আমরা আগেই বলেছি পুরো সরকারটাই দুর্নীতিতে জড়িয়ে পড়েছে। দলের নেতারা তোলাবাজিতেই ব্যস্ত।কেন্দ্রীয় সরকারের টাকা পঞ্চায়েতের মাধ্যমে খরচ করা হয়। সেই টাকাতেও নজর পড়েছে তৃণমূল নেতাদের।

কাজ দেওয়ার নাম করে স্বয়ং প্রধানও তোলাবাজিতে ব্যস্ত হয়ে পড়েছে। কাউগাছি পঞ্চায়েতের বিষয়টি নিয়ে আমরা রাজ্য নেতৃত্বকে জানাবো। প্রয়োজনে আমরা বিক্ষোভে শামিল হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =