চায়ের দোকান থেকে উদ্ধার এক ব্যক্তির গলা কাটা মৃতদেহ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: মঙ্গলবার ২২,অক্টোবর :: মঙ্গলবার সকালে চায়ের দোকান থেকে উদ্ধার হল এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ। রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মঙ্গলবার সকালে ভাঙড়ের শাকসা এলাকায় একটি চায়ের দোকান থেকে উদ্ধার হয় চায়ের দোকানে মালিকের রক্তাক্ত মৃতদেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম জব্বর মোল্লা(৫৫)। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের শাকসা এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন তিনি। সেখানে একটি ছোট চায়ের দোকান চালাতেন তিনি। রাতে ওই দোকানেই ঘুমোতেন তিনি। অন্যান্যদিনের মতোই সোমবার রাতে দোকানেই ঘুমিয়েছিলেন জব্বর মোল্লা।

মঙ্গলবার ভোরে পরিবারের সদস্যরা দেখেন, দোকানের ভিতর পড়ে তাঁর গলা কাটা দেহ। রক্তে ভেসে যাচ্ছে দোকান।খবর দেওয়া ভাঙড় থানায়। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। ঘটনাটি জানাজানি হতেই প্রবল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। এই ঘটনার পিছনে কে বা কারা জড়িত আছে তার তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিশ।

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রাজ্যের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা ক্যানিং পূর্বের বিধায়ক তথা ভাঙড়ের পর্যবেক্ষক শওকত মোল্লা। শওকত মোল্লা জানান, উনি তৃণমূলের একনিষ্ঠ কর্মী ছিলেন। তৃণমূলের প্রতিটি মিটিং কিংবা মিছিলে ওনাকে দেখা মিলতো। কি কারনে কে বা কারা খুন করেছে তার তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =