চারকোল দিয়ে নিজের হাতে আঁকা মুখ্যমন্ত্রীর ছবি তুলে দিলেন বালুরঘাটের ছোট্ট স্নেহা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: বুধবার ৩১,জানুয়ারি :: চারকোল দিয়ে নিজের হাতে আঁকা মুখ্যমন্ত্রীর ছবি তুলে দিলেন বালুরঘাটের ছোট্ট স্নেহা। খুশিতে মুখ ভরে উঠল মমতার। আবেগে উৎফুল্ল হয়ে উঠল চতুর্থ শ্রেনীর ছাত্রী স্নেহা রায় ও। বুধবার বালুরঘাট থেকে মালদার উদ্দেশ্যে হেলকপ্টারে রওনা হওয়ার আগে পুলিশ লাইন মাঠে এমনই এক আবেগের মুহুর্ত ধরা পড়ল।

ছোট্ট স্কুল ছাত্রীর হাত থেকে এমন উপহার পেয়ে খুশিতে উচ্ছ্বসিত হয়ে উঠেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রীও। কাছে টেনে নিয়ে শিশুটিকে আদর করবার পাশাপাশি তার হাতে স্কুল ব্যাগ, চকলেট, খেলনা সহ বেশকিছু উপহারও এদিন তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী। খোদ রাজ্যের সর্বোচ্চ প্রশাসনিক কর্তার কাছ থেকে এমন আদর ও উপহার পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন ছোট্ট ওই স্কুল ছাত্রী ও তার পরিবার।

স্নেহা রায় বলেন, মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছাতে পারবেন এটা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি। খুবই ভালো লাগছে তার। চারকোল দিয়ে নিজের হাতের আঁকা ছবি মুখ্যমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন এবং তার আশীর্বাদ নিয়েছেন। বড় হয়ে একজন আইপিএস অফিসার হতে চান তিনি।

মা দীপিকা রায় বলেন, মুখ্যমন্ত্রীর হাতে উপহার তুলে দেবে বলে তিন দিন ধরে চারকোল দিয়ে দিদির ছবি এঁকেছে। আজ তার হাতে তুলে দিয়ে মেয়ে আশীর্বাদ নিয়েছে। একজন মায়ের কাছে এর থেকে বেশি চাওয়া আর কিছু হতে পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 16 =