চার ঘণ্টা ধরে নৌকা মেলেনি। কোনোমতে হাসপাতালে পৌঁছলেও রক্ত শূণ্যতায় গর্ভস্থ সন্তান সহ মৃত্যু হয় যুবতীর।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ৬,সেপ্টেম্বর :: চার ঘণ্টা ধরে নৌকা মেলেনি। কোনোমতে হাসপাতালে পৌঁছলেও রক্ত শূণ্যতায় গর্ভস্থ সন্তান সহ মৃত্যু হয় যুবতীর। এমনই অভিযোগে সরব হয়েছেন পরিবারের লোকজন। ঘটনাটি মানিকচক ব্লকে দক্ষিণ চণ্ডীপুর এলাকার। যদিও প্রশাসনের দাবি, ভূতনি ব্রিজের ওপর ২৪ ঘণ্টা অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রয়েছে।

ওই পরিবারের লোকজন গর্ভবতীকে নিয়ে প্রথমে স্থানীয় হাসপাতালে না গিয়ে মালদা শহরের একটি নার্সিংহোমে যান। সেখান থেকে ওই প্রসূতিকে মালদা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তখন তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। পরিবার সূত্রে জানা গিয়েছে মৃতার নাম বিউটি মণ্ডল (২৫) । বাড়ি ভূতনির হীরানন্দপুরে।

বর্তমানে আট মাসের গর্ভবতী ছিলেন তিনি। গতকাল বিকেল চারটেয় রক্তক্ষরণ শুরু হয় বিউটির। পরিবারের অভিযোগ, অনেক জায়গায় নৌকার খোঁজ চালানোর পর‌ও নৌকা মেলেনি। যাদের নৌকা ছিল তারা মোটা টাকা দাবি করছিলেন।

অবশেষে রাত আটটা নাগাদ নৌকা মেলে। মালদায় পৌঁছতে রাত এগারোটা বেজে যায়। রাত একটা নাগাদ গর্ভস্থ সন্তান সহ মৃত্যু হয় বিউটিদেবীর। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =