চিকিৎসকের অবহেলায় দমদমে রোগিনীর মৃত্যু বলে অভিযোগ – নার্সিংহোম ঘিরে বিক্ষোভ পরিবারের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দমদম :: মঙ্গলবার ৩০,জানুয়ারি :: গলা ব্যথা নিয়ে ইএনটি স্পেশালিস্ট ডক্টর রাহুল সরকারকে প্রথমে দেখিয়েছিলেন দমদম ক্যান্টনমেন্ট মাঠকল সুকান্তপল্লীর বাসিন্দা মীনাক্ষী বৈরাগী সরকার (১৯)। চিকিৎসক গলায় ইনফেকশন হয়েছে বলে অবিলম্বে ওটি করার পরামর্শ দেন। সেই মোতাবেক ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি নার্সিংহোমে ২৫ জানুয়ারি মীনাক্ষীকে ভর্তি করানো হয়।

সমস্ত রকম পরীক্ষা নিরীক্ষা করার পর চিকিৎসক রবিবার দুপুর একটা নাগাদ রোগীর অপারেশন করেন। দুটোর মধ্যে অপারেশন শেষ হয়ে যায়। চিকিৎসক সেই সময় রোগীর পরিবারকে জানায় সুস্থ আছে মীনাক্ষী বৈরাগী (১৯)। অপারেশন সফল হয়েছে বললেও রোগীর পরিবার যখন রোগীকে দেখতে যান তখন রোগী নার্সিংহোমের বেডে শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন বলে অভিযোগ রোগীর পরিবারের। এরপর রোগীকে আইসিইউতে শিফট করা হয় রাত দশটা নাগদ।

তার কিছুক্ষণ বাদেই রোগীর পরিবার জানতে পারেন মৃত্যু হয়েছে রোগী মীনাক্ষী বৈরাগী সরকারের। সেই সময় হাসপাতলে কোন চিকিৎসক ছিল না বলেও দাবি রোগীর পরিবারের। এই মৃত্যুর জন্য চিকিৎসায় গাফিলতির অভিযোগ আনলেন রোগীর আত্মীয় পরিজনরা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ভি আই পি রোডের বাগুইআটি জোড়া মন্দির এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাগুইআটি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + one =