চিকিৎসকের উদাসীনতায় ২৬ বছরের তরতাজা যুবক আদিত্য মহন্তর মৃত্যু কে ঘিরে উত্তেজনা বালুরঘাট জেলা হাসপাতালে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: রবিবার ২০,অক্টোবর :: চিকিৎসকের উদাসীনতায় ২৬ বছরের তরতাজা যুবক আদিত্য মহন্তর মৃত্যু কে ঘিরে উত্তেজনা। শনিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বালুরঘাট জেলা হাসপাতালে।

পরিবারের লোকেদের অভিযোগ শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে ভর্তি করা হলেও, সঠিক চিকিৎসা হয়নি আদিত্যর। আর যে কারনেই মৃত্যু হয়েছে তার। ওইদিন রাতে যে ঘটনার পরেই হাসপাতাল চত্বরে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরিবারের লোকেদের অভিযোগ, প্রথম থেকেই চিকিৎসকরা আদিত্যর শারীরিক অবস্থাকে গুরুত্ব দেননি। কোনো জরুরি পদক্ষেপ না নিয়ে, তাকে অবহেলা করা হয়েছে। শনিবার বিকেলে তার অবস্থা সংকটজনক হয়ে পড়লেও, হাসপাতালের চিকিৎসক মাইতি সহ অন্যান্য চিকিৎসকেরা সেভাবে তৎপর হননি।

বারবার ডাকাডাকির পরেও পর্যাপ্ত চিকিৎসা না মেলায়, রাতেই মৃত্যু হয় আদিত্যর। এই ঘটনার পরেই পরিবারসহ স্থানীয় বাসিন্দারা হাসপাতাল প্রাঙ্গণে ক্ষোভে ফেটে পড়েন এবং চিকিৎসকদের দায়িত্বজ্ঞানহীনতার প্রতিবাদে বিক্ষোভ শুরু করেন।

পরিবারের তরফ থেকে হাসপাতালের চিকিৎসক মাইতির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তারা দাবি করেছেন, এই ধরনের ঘটনা যেন আর কারও জীবনে না ঘটে এবং দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হয়।

এদিকে, হাসপাতালের কর্তৃপক্ষের তরফে কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও, পরিস্থিতি সামাল দিতে বালুরঘাট থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 6 =