চুঁচুড়া আদালতে জামিন নিতে বৃহস্পতিবার উপস্থিত হলেন সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: ২০শে,এপ্রিল :: চুঁচুড়া আদালতে জামিন নিতে বৃহস্পতিবার উপস্থিত হলেন সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ। ঘটনা প্রসঙ্গে জানা যায় ২০১৯ সালে একুশে জুলাই গুরাপ থানার অন্তর্গত শালুক গড়িয়া এলাকায় যাচ্ছিলেন দিলীপ ঘোষ কয়েকজন বিজেপি সমর্থকদের নিয়ে ।

সেই সময় দুর্গাপুর হাইরোডের পাশে গুরাপ থানার পুলিশ দিলীপ ঘোষকে দাঁড় করায় এবং সেখানে যেতে বারণ করে এরপরই পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডা বাদে বিজেপি কর্মীসহ দিলীপ ঘোষের । ২০১৯ সালে গুরাপ থানায় বিজেপির তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং রাহুল সিনহার বিরুদ্ধে পুলিশ একটি স্বতঃপ্রনোদিত মামলা করে।

তারই জামিন নিতে আজ চুঁচুড়া আদালতে এলেন দিলীপ ঘোষ।এদিন তার আইনজীবী স্বপন পাল সহ এক দল আইনজীবী তার হয়ে সাওয়াল করেন। এদিন তিনি আদালতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন গোটা রাজ্য জুড়ে আমার বিরুদ্ধে এরকম বহু কেস রয়েছে আজও সেরকম একটি কেসে আমার উকিলদের কথায় এবং আদালতের সম্মানে আমি জামিন নিতে এখানে এসেছি।

যদিও কি কারণে এই কেস তা আমি জানিনা। আগামী লোকসভা নির্বাচনের বিরোধী ঐক্য টর্নেড তুলবে মুখ্যমন্ত্রীর এই উক্তির পরিপ্রেক্ষিতে তিনি বলেন রাজ্যের মানুষ বুঝতে পারছে কোথায় টর্নেড উঠছে তার তিনজন এমএলএ এখন জেলের ভেতরে আরো কতজন যায় সেটা এবার দেখুন। যদি ঐদিন তিনি ২০২৬ পর্যন্ত এই সরকার টেকা প্রসঙ্গে বলেন রাজনীতির কোন বিশ্বাস নেই তবু আমরা চাইবো যাতে এই সরকার না টেকে।

অন্যদিকে মুকুল রায় প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন আগে বাপ ছেলে ঠিক করুক কে সত্যি বলছে। কেউ বলছে তাকে কিডন্যাপ করা হয়েছে আবার কেউ বলছে স্বইচ্ছায় এসছে। কেউ বলছে, মানসিক ভারসাম্যহীন তিনি আবার অন্যদিকে বলছেন আমি তো সুস্থই আছি। আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার এর বক্তব্য মুকুল রায়ের সোডিয়াম পটাশিয়াম কমে গেছে এই প্রসঙ্গে তিনি বলেন তৃণমূলে থাকলে সোডিয়াম পটাশিয়াম কেন হাইড্রোজেন অক্সিজেন সবই কম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − one =