চুরি গেল মৌলপুর এলাকার এক বাসিন্দার ১২ চাকা লরি। বৃহস্পতিবার ঘটনাটি জানাজানি হতেই শোরগোল এলাকা জুড়ে।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২৭,জুন :: ফের চুরি কাণ্ড এবার পুরাতন মালদায়। চুরি গেল মৌলপুর এলাকার এক বাসিন্দার ১২ চাকা লরি। বৃহস্পতিবার ঘটনাটি জানাজানি হতেই শোরগোল এলাকা জুড়ে। এই ঘটনা পুরাতন মালদা ব্লকের ভাবুক অঞ্চলের মিশন রোড এলাকার। ঘটনা ক্রমে জানা গেছে পুরাতন মালদার মঙ্গলবাড়ী অঞ্চলের মৌলপুর বাসহাট্টা এলাকার বাসিন্দা মুজিবর রহমান।

গতকাল তিনি লরি চালিয়ে এসে মিশন রোড এলাকার একটি পাম্পের পার্কিংয়ে তার গাড়িটি রাখেন।বৃহস্পতিবার অর্থাৎ আজ সকাল আনুমানিক নটার দিকে এসে দেখেই চক্ষুচড়ক গাছ । পার্কিংয়ে নেই তার গাড়ি ঘটনা জানাজানি হতেই শোরগোল এলাকা জুড়ে। দীর্ঘক্ষণ খোঁজ করার পর গাড়ি না মেলায় অবশেষে তিনি মালদহ থানায় দ্বারস্থ হন।

                                                                                                            প্রতিকী চিত্র

গাড়ি চুরির একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। লিখিত অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নামে মালদা থানার পুলিশ এবং সংশ্লিষ্ট এলাকার পার্কিং এ গিয়ে খোঁজ চালায় দেখা হয় সিসিটিভি ফুটেজও।

যদিও এখনো কোনো খোঁজ মেলেনি সেই গাড়িটির ।অন্যদিকে ওই গাড়ির মালিক মুজিবর রহমান তিনি বলেন গতকাল তিনি কাজ সেরে গাড়ি নিয়ে সেই পার্কিংয়ে রাখেন।সকালে এসে দেখেন পার্কিংয়ে নেই তার গাড়ি তিনি আরো বলেন পুলিশের দারস্থ হয়েছি। পুলিশ যাতে আমার গাড়িটি খোঁজ বের করে আবেদন করেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 13 =