চোর সন্দেহে এবার যুবককে মারধরের অভিযোগ খোদ পুলিশের বিরুদ্ধে , মৃত্যু যুবকের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঢোলাহাট :: মঙ্গলবার ৯,জুলাই :: চোর সন্দেহে থানায় তুলে এনে যুবককে মারধরের অভিযোগ এবার খোদ পুলিশের বিরুদ্ধে। পুলিশের মারধরের জেরেই মৃত্যু হয় ওই যুবকের এমনটাই অভিযোগ মৃতের পরিবারের। মৃত যুবকের নাম আবু সিদ্দিক হালদার (২২ ) । মৃত যুবক দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাটের ঘাটবকুলতলা গ্রামের বাসিন্দা।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযোগের তীর ঢোলাহাট থানার বিরুদ্ধে। পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে থানার সামনে বিক্ষোভে সামিল হন এলাকার মানুষজন । ঘটনার সূত্রপাত গত ৩০ জুন। ওইদিন মৃত যুবকের কাকা মহসিন হালদারের বাড়ি থেকে সোনার গয়না চুরি হয়৷ এরপর ১ জুলাই ঢোলাহাট থানার পুলিশ মহসিন হালদার ও তাঁর ভাইপো আবু সিদ্দিককে থানায় তুলে আনে বলে অভিযোগ।

মহসিনকে দিয়ে ভাইপোর নামে জোর করে চুরির অভিযোগ লিখিয়ে নেওয়া হয়। অভিযোগ, এরপর আবুকে থানার মধ্যে দফায় দফায় মারধর করা হয়। ৪ জুলাই কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করা হয় তাকে । ওইদিন তাকে জামিন দেয় আদালত। জামিন পাওয়ার পর সে অসুস্থ হয়ে পড়ে । গুরুতর অসুস্থ আবুকে পরিবারের লোকজন মথুরাপুর , ডায়মন্ডহারবার ও কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তির চেষ্টা করে।

কিন্তু অবস্থার অবনতি হওয়ায় সোমবার পার্ক সার্কাসের একটি নার্সিংহোমে তাকে ভর্তি করা হয়। চিকিৎসা শুরু হলেও রাত দশটা নাগাদ ওই যুবকের মৃত্যু হয়। সুন্দরবন পুলিশ জেলার সুপার কোটেশ্বর রাও এবিষয়ে জানিয়েছেন, আদালতে পেশ করার সময় মেডিক্যালে কোন সমস্যা ছিলনা। যদিও মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে বিভাগীয় তদন্ত শুরু করা হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =