চোর সন্দেহে ভরা বাজারে এক ব্যক্তিকে পিটিয়ে খুন ভাঙড়ে

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: রবিবার ৭,জুলাই :: এবার ভাঙড়ে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু হল এক ব্যক্তির। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় রবিবার সকালে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের ফুলবাড়ি এলাকায় এক ব্যক্তিকে চোর সন্দেহে পিটিয়ে মেরে ফেলে উত্তেজিত জনতা।

এমনকী মারের পর দেহ দীর্ঘক্ষণ পড়ে থাকলেও পুলিশ আসেনি বলেও অভিযোগ। শেষে গ্রামবাসীরাই মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে এ ঘটনার পর থেকেই বাজারের ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষজন কার্যত মুখে কুলুপ এঁটেছেন । ভরা বাজারে দীর্ঘক্ষণ দেহ পড়ে থাকলেও কেন পুলিশ এলনা সেই প্রশ্নও উঠতে শুরু করেছে ।

মৃত ব্যক্তির নাম আজগার মোল্লা। ঘটনাস্থলে এসেছিলেন আজগরের বাড়ির লোকজনও। তাঁরা যদিও বলেন , কী থেকে ঘটনার সূত্রপাত তাঁরা কিছুই জানেননা। এলাকার অন্য এক বাসিন্দা শেখ রফিকুল হাসান জানায়,অনেকদিন থেকে এই এলাকায় চুরি হচ্ছে। রাতে নাইট গার্ড থাকে। তাঁরা চলে গেলেই চুরি বেড়ে যায়। আজ একজন ধরা পড়ে যায়।

তারপরই তাঁকে বেঁধে রাখা হয়। সবাই এসে চড়-চাপড় মারছিল। বেহুঁশ হয়ে পড়েছিল। প্রথমে ভেবেছিলাম পাতা খোর হয়তো। নাটক করে শুয়ে আছে। তারপর আমরা নখ টিপে দেখি ও আর উঠছে না । মৃত্যু হয়েছে ওই ব্যক্তির ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =