ছাত্রীকে ধর্ষণ ও খুনের ঘটনায় অগ্নিগর্ভ কুলতলী , পুলিশের গাড়ি ভাঙচুর

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কুলতলী :: মঙ্গলবার ৮,অক্টোবর :: কুলতলির ছাত্রীকে ধর্ষণ ও খুনের ঘটনায় মঙ্গলবার সকাল থেকে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়ে ওঠে কুলতলী এলাকা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশ গেলে পুলিশের গাড়ি ভাঙচুর করে গ্রামবাসীরা। প্রসঙ্গত, শুক্রবার কুলতলির কৃপাখালি এলাকার এক ছাত্রী টিউশন পড়ে বাড়ি ফেরার পথে সেই ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটে।

এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছে এলাকাবাসীরা। দোষীর উপযুক্ত শাস্তির দাবিতে রাস্তা অবরোধ থেকে শুরু করে একাধিক আন্দোলন সংগঠিত করা হয়েছে এলাকাবাসীদের পক্ষ থেকে। গতকাল রাতে মৃতদেহ ময়না তদন্তের পর এলাকায় আসার পর মঙ্গলবার সকাল থেকে পুনরায় বিক্ষোভে নামেন এলাকাবাসীরা। পুলিশকে ঘিরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা।

বারুইপুর পুলিশ জেলার এসডিপিও ঘটনাস্থলে গেলে পুলিশ গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখায় এলাকাবাসীর ধারা। এমনকি পুলিশ গাড়ি ও ভাঙচুর করা হয়। ঘটনার পর পুলিশের ভূমিকা নিয়ে উঠেছে প্রশ্ন সেই কারণেই পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখাচ্ছে এলাকাবাসীরা।

দোষীদের ফাঁসির দাবিতে সকাল থেকেই তেতে উঠেছিল গ্রাম। জায়গায় জায়গায় শুরু হয় অবরোধ। বিশাল পুলিশ বাহিনী এলাকায় পৌঁছতেই ঘিরে ফেলেন গ্রামবাসীরা। পুলিশের গাড়িতে হামলা চালায় জনতা। ব্যাপক ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। ছিনিয়ে নেওয়া হয় চাবি।

দক্ষিণ বারাসতের দিক থেকে এসডিপিও ঢুকতে গেলে তাঁর গাড়িতেও হামলা চালায় গ্রামবাসীরা। গ্রামবাসীদের ক্ষোভের মুখে পিছু হটতে হয় পুলিশকে। এই ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে গোটা এলাকা । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আরও বিশাল পুলিশ বাহিনী বারুইপুর পুলিশ জেলার পক্ষ থেকে এলাকায় পাঠানো হচ্ছে বলে জানা গিয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 2 =