ছাদ থেকে ফেলে আইএসএফ কর্মীকে খুনের চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কুলপি :: বুধবার ৫,জুলাই :: মঙ্গলবার সকালের পর রাতে আবারও উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ চব্বিশ পরগনার কুলপীর হটুগঞ্জ। এক আইএসএফ কর্মীকে ছাদ থেকে ফেলে খুনের চেষ্টা ও একজনকে ব্যাপক মারধরের অভিযোগ উঠলো তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

আশঙ্কাজনক অবস্থায় দুজনকে নিয়ে যাওয়া হয় ডায়মন্ডহারবার হাসপাতালে । আহতদের নাম আরমান খান ও মেহেবুব মির। মঙ্গলবার সকালে আইএসএফ ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে হটুগঞ্জ। যার জেরে বোমাবাজিরও ঘটনা ঘটে।

এরপরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। তার পর রাত নামতেই আবারও উত্তপ্ত হয়ে ওঠে হটুগঞ্জের হেলেগাছিয়া। আইএসএফ কর্মীদের অভিযোগ, কুলপি থানার পুলিশকে সাথে নিয়ে তৃণমূল কংগ্রেসের কর্মীরা আইএসএফ কর্মীদের বাড়িতে চড়াও হয়।

এমন কি পুলিশের উপস্থিতিতে আরমান খান নামের তাদের এক কর্মীকে ছাদ থেকে ফেলে দিয়ে খুনের চেষ্টা ও মেহবুব মির নামে একজনকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ । একাধিক বাড়িতে ভাংচুরও চালানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় রাতের পর বুধবার সকালেও যথেষ্ট উত্তেজনা দেখা যায় এলাকায়।

ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সুন্দরবন পুলিশ জেলার পুলিশ। এলাকায় চাপা উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =