ছাপ্পা ভোটের অভিযোগ উঠলো পূর্ব বর্ধমানের জামালপুরে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ১৪,মে :: ছাপ্পা ভোটের অভিযোগ উঠলো পূর্ব বর্ধমানের জামালপুরে। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের নবজোয়ার যাত্রা কর্মসূচির জেলায় দ্বিতীয় দিন শনিবার রাতে জেলার আটটি ব্লকের ত্রিস্তর পঞ্চায়েতের প্রার্থী বাছাইয়ের জন্য ভোটের ব্যবস্থা করা হয়।

এখানেও গোষ্ঠী কোন্দলের আঁচ পড়লো। প্রাক্তন জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্রীমন্ত পাল, বর্তমান ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মেহমুদ খানের বিরুদ্ধে ছাপ্পার অভিযোগ তোলেন। তার অভিযোগ, যারা প্রকৃত ভোটার, যাদের তালিকায় নাম নথিভুক্ত আছে তারা ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারছে না। তার অভিযোগ, ব্লক সভাপতির ঘনিষ্ঠ লোকজন বেআইনি ভাবে প্রকৃত ভোটারদের জায়গায় ভোট দিয়ে  দিচ্ছেন।

আবুজহাটি ১ ও ২,  চকদিঘী,  জামালপুর ১ ও ২ পঞ্চায়েতে ভোটাধিকার নিয়েই মূলত অভিযোগ ওঠে। তবে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন মেহমুদ খান। তিনি বলেন, দলের নির্দেশ মত এবং দলের নির্ধারিত নিয়ম অনুযায়ী ভোট প্রক্রিয়া চলছে। কে কি অভিযোগ করলো আমার জানা নেই।

একই অভিযোগ করেন জেলা পরিষদের সদস্যা মেহেরা কীর্তনীয়া। তার অভিযোগ, ব্লক সভাপতির অনুগামীরা ভোটের জন্য বাধা সৃষ্টি করছে। জামালপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ প্রদীপ পালের দাবী বিভিন্ন বুথে বালি খাদানের মালিকদের বুথ সভাপতি সাজিয়ে ভোট প্রক্রিয়া চলছে। তারও অভিযোগ মেহমুদ খানের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 10 =