ছুটির রাতে, রবিবার খাস শহর কলকাতায় খুন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: মঙ্গলবার ৭,মে :: মদ্যপানের জন্য জল না দেওয়ায় ফুলবাগান থানা সংলগ্ন এলাকায় এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ। কলকাতা কর্পোরেশনের কোয়ার্টারের ছাদে শুয়ে থাকা যুবককে খুন। যে যুবককে খুন করা হয়েছে তার নাম নীতিশ রবি দাস। বয়স ১৮ বছর।

ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের। ১৮ বছরের এই যুবক মদ্যপানের জন্য জল চায়, না দেওয়ায় বচসা। বচসার জেরে কুপিয়ে খুন। ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। অভিযোগ জানানো হয়েছে ৩০ বছরের আকাশ হরির নামে।

অভিযুক্ত গতকাল রাতে ছাদে আসে, ছাদে এসে নীতিশের জলের বোতল মাটিতে ফেলে দেয়। এরপর নীতিশ বারবার জলের বোতলটা চায়। কিন্তু জলের বোতল দিতে চাইনি অভিযুক্ত। এরপরই অভিযুক্ত নীতিশের বুকের বাঁ দিকে একটি গাঁজা কাটার ছুরি দিয়ে আঘাত করেন। তারপরই নিতীশ এর রক্তক্ষরণ শুরু হয়। তাকে নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে। এখানে চিকিৎসকরা নীতিশকে মৃত ঘোষণা করেন।

গোটা ঘটনা তদন্ত শুরু করেছে ফুলবাগান থানার পুলিশ। আগে থেকেই তাদের মধ্যে কোন পুরনো শত্রুতা ছিল নাকি সেটাও খতিয়ে দেখছেন ফুলবাগান থানার পুলিশ। নীতিশের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ তদন্তে জানতে পেরেছে মৃত যুবক, কাঁকুড়গাছির কাছে একটি ড্রাই ফ্রুট-এর দোকানে কাজ করত। অন্যদিকে অভিযুক্ত ব্যক্তি বেকার ছিল। মৃত যুবক ও অভিযুক্ত ব্যক্তির দুজনেরই জামাই বাবু কেএমসিতে ঝাড়ুদার এর কাজ করত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 7 =