ছেলের শখ পূরণ করতে গিয়ে শ্রীঘরে বাবা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ১০,এপ্রিল :: সিসিটিভি বসার পর থেকেই নাকা চেক পয়েন্টে জোরদার নিরাপত্তা।আর সেই নিরাপত্তা বলয়ের মধ্যেই ছেলের শখ পূরণ করতে গিয়ে শ্রী ঘরে গেলেন বাবা। ছেলের পাখি মারার শখ।বাবার কাছে বায়না ধরেছিল একটি পাখি মারার বন্দুক নেওয়ার জন্য। ছেলের বায়না পূরণ করতে গিয়ে বিহারে গিয়ে এয়ারগান কিনে বাড়িতে ফির ছিলেন বাবা।

কিন্তু বাংলা বিহার সীমান্তে নাকা চেক পয়েন্ট পার করতে গিয়েই ঘটলো বিপত্তি।অস্ত্র আইনে পুলিশের হাতে গ্রেপ্তার ওই ব্যক্তি।ধৃত ব্যক্তির নাম আব্দুল কাদির। বাড়ি মালদার হরিশ্চন্দ্রপুর থানার চন্ডিপুর এলাকায়। কুশিদায় বাংলা- বিহার নাকা চেক পয়েন্টের কাছে বিহার থেকে আগত প্রত্যেকটি গাড়ির তল্লাশি নিচ্ছিলেন কর্তব্যরত পুলিশ-কর্মীরা।সেই সময় একটি অটোতে একটি লম্বা এয়ারগান রাইফেল নজরে আসে পুলিশের।

আব্দুল কাদির নামে ঐ ব্যক্তি এয়ারগানটি নিয়ে আসছিলেন। কিন্তু তার স্বপক্ষে তিনি কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেন নি। তারপরেই আব্দুল কাদিরকে গ্রেপ্তার করে পুলিশ। জেরায় জানা গেছে ছেলের শখ পূরণ করতেই তিনি নিয়ে আসছিলেন ওই এয়ারগান।

হরিশ্চন্দ্রপুর থানা আইসি মনোজিৎ সরকার জানিয়েছেন, সমস্ত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।এই ধরনের এয়ারগান দিয়ে শুধু পাখি কেন মানুষও মারা যেতে পারে।ধৃতকে পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =