ছেলে ঘটনার সঙ্গে যুক্ত নয় , আত্মবিশ্বাসী সুমনের বাবা

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: মন্দিরবাজার :: বুধবার ১৬,আগস্ট :: যাদবপুরে ছাত্র মৃত্যুর ঘটনায় ধৃতের সংখ্যা বেড়ে হয়েছে নজন। ধৃতদের মধ্যে একজন সুমন নস্কর। আদতে দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার অন্তর্গত আটমসিপুর গ্রামের সুমন গত কয়েক বছর ধরে পড়াশোনার কারণে মন্দিরবাজার থানা এলাকার মাধবপুরে বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করে।

সঙ্গে তাঁর বাড়ির সদস্যরাও বসবাস শুরু করেন। সেখান থেকেই বুধবার সুমনকে ধরে নিয়ে যায় পুলিশ। এই প্রসঙ্গে ধৃত সুমনের বাবা জগদীশ নস্কর বলেন, ‘পুলিশ এল, এসে দরজা খুলতে বলল, আমি আর আমার স্ত্রী দরজা খুললাম। আমায় নাম জিজ্ঞাসা করল, ছেলে কোথায় জিজ্ঞাসা করল, আমি ছেলেকে ডাকলাম।

আধার কার্ড দেখতে চাইল, দেখালাম। আমি জানতে চাইলাম কেন নিয়ে যাওয়া হচ্ছে। বলল যাদবপুরে একটা দুর্ঘটনা ঘটে গিয়েছে। সেই ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাচ্ছি। এখন গ্রেফতার করছি না। ফোন নম্বর লিখে নিল। বলল পরে আইনগতভাবে কিছু হলে জানাব।’

জগদীশবাবু জানাচ্ছে, ঘটনার দিন তাঁর ছেলে সেখানে ছিল। তবে ঘটনার মূহূর্তে সুমন সেখানে ছিল না বলেই দাবী তার বাবার। সুমন কি এই ঘটনায় যুক্ত? উত্তরে জগদীশবাবু বলেন, ‘কোনও মতেই আমি বিশ্বাস করতে পারিনা, ও কোনওদিন এইরকম কাজের সঙ্গে যুক্ত থাকতে পারে ।

সুমনের দিদি তিথি নস্কর বলেন, সুমন বাড়িতে এসে সম্পূর্ণ ঘটনাটি বলেছিল । কিন্তু আমি বারবার জিজ্ঞাসা করেছিলাম ওকে ও কিছু জানে কিনা । এই ঘটনার সঙ্গে কোন রকম ভাবে যুক্ত নয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =