ছেলে বিজেপি নেতা! ঘরছাড়া বিজেপি নেতা’কে না পেয়ে বাবাকে পিটিয়ে খুন করল তৃণমূল আশ্রিত দুষ্কৃতিকারীরা বলে অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভূপতিনগর :: বুধবার ১৯,জুন :: ছেলে বিজেপি নেতা। ঘরছাড়া বিজেপি নেতা’কে না পেয়ে বাবাকে পিটিয়ে খুন করল তৃণমূল আশ্রিত দুষ্কৃতিকারীরা বলে অভিযোগ। পূর্ব মেদিনীপুর জেলা ভূপতিনগর থানার অর্জুননগরে মঙ্গলবার গভীর রাতে বিজেপির ঘরছাড়া কার্যকর্তা শশাঙ্ক মাইতির বাড়িতে তৃণমূল কংগ্রেসের ২০-৩০ জনের সশস্ত্র দুষ্কৃতী দল চড়াও হয় বলে অভিযোগ।

মিথ্যা মামলায় অভিযুক্ত হয়ে ভোটের ফল প্রকাশের পর থেকে ঘরছাড়া বিজেপি নেতা শশাঙ্খ মাইতি। অর্জুননগর গ্রাম পঞ্চায়েতে বিজেপির যুব মোর্চার কার্যকর্তা। অভিযোগ, দুষ্কৃতীরা ধাঁইপুকুরিয়া গ্রামের বাসিন্দা শশাঙ্কবাবুর মা, স্ত্রী ও বৌদির উপর আক্রমণ চালায় ও টানাহেঁচড়া করে ও শ্লীলতাহানির চেষ্টা করে। এই সময় শশাঙ্কবাবুর বাবা গৌরহরি মাইতি ঘর থেকে বেরিয়ে প্রতিরোধের চেষ্টা করেন।

দুষ্কৃতীরা তাঁকে সজোরে ধাক্কা মারলে তিনি পড়ে যান। মাথায় আঘাত লাগে। পাড়ার লোকজন গৌরহরি মাইতি (৬৩) মুগবেড়িয়া গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ভূপতিনগর থানার পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালের পাঠিয়েছে। স্থানীয় বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। যদিও অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্বরা। স্থানীয় তৃণমূল নেতৃত্বদের দাবি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 12 =