জগাছায় রাস্তা উদ্বোধন ঘিরে শাসকের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: ১৫ই,এপ্রিল :: রাস্তা উদ্বোধন ঘিরে হাওড়ায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব এবার প্রকাশ্যে চলে এলো। হাওড়ার জগাছা থানা এলাকার ৪৭ নম্বর ওয়ার্ডে ওই ঘটনা ঘিরে শুক্রবার উত্তেজনা ছড়ায়। পরে শনিবার পয়লা বৈশাখের দিন সকালে ওই রাস্তার শুভ সূচনা করা হয়।

জানা গেছে, ধাড়সা গভর্মেন্ট কলোনী এলাকায় একটি পুরানো রাস্তা নতুন করে সংস্কার করা হয় হাওড়া পুরসভার পক্ষ থেকে। শুক্রবার বিকেলে রাস্তাটির উদ্বোধন করার কথা ছিল পুরসভার প্রশাসকমন্ডলীর চেয়ারম্যান পুরসভার মুখ্য প্রশাসক ডা: সুজয় চক্রবর্তীর। অভিযোগ, এলাকার দলীয় নেতৃত্বের একাংশ তাতে বাধা দেয়। অনুষ্ঠানে উপস্থিত কয়েকজনকে ধাক্কাধাক্কি করা হয় বলেও অভিযোগ।

আরও অভিযোগ ছিঁড়ে দেওয়া হয় মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যানার। বন্ধ করে দেওয়া হয় মাইক।ঘটনাস্থলে উত্তেজনা তৈরি হলে উদ্বোধন না করেই মাঝ রাস্তা থেকে ফিরে যান পুরসভার চেয়ারম্যান। তবে, শুক্রবার ফিরে গেলেও শনিবার সকালে সেই রাস্তা উদ্বোধনে আসেন চেয়ারম্যান ডা: সুজয় চক্রবর্তী।

সঙ্গে ছিলেন প্রচুর দলীয় কর্মী। ফের অশান্তি ছড়িয়ে পড়ার আশঙ্কায় ঘটনাস্থলে আসে জগাছা থানার পুলিশও। এরই মাঝে মাইক বেঁধে নতুন রাস্তার উদ্বোধনের ঘোষণা করেন চেয়ারম্যান।

তিনি জানান, কিছু দুষ্কৃতি তাদের অনুষ্ঠানে বাধা দিয়েছিল। মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি খুলে দিয়েছিল। তবে তারা দলের কেউ হতে পারেন না। সাধারণ মানুষ উপকৃত হবে ভেবেই উন্নয়নের স্বার্থে রাস্তা তৈরি করেছে পুরসভা। তবে এরমধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব প্রসঙ্গ তিনি এড়িয়ে যান।

৪৭ নম্বর ওয়ার্ডের দলের কর্মী গোপাল আইচ দাবি করেন তাদেরকে অন্ধকারে রেখে শুক্রবার রাস্তার উদ্বোধন করা হচ্ছিল। শিবপুর কেন্দ্রের বিধায়ক এবং ব্লক সভাপতিকেও জানানো হয়নি রাস্তা উদ্বোধনের কথা। তাই তারা অনুষ্ঠান বন্ধ করে দিয়েছিলেন।তবে কোনও ছবি ব্যানার ছেঁড়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 2 =