জনজোয়ার কর্মসূচিতে নদীয়ায় এসে প্রথম কৃষ্ণনগরে রোড শো করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: শুক্রবার ৯,জুন :: জনজোয়ার কর্মসূচিতে নদীয়ায় এসে প্রথম কৃষ্ণনগরে রোড শো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । এরপর ধুবুলিয়াতে একটি কর্মসূচিতে যোগ দেন। পরবর্তীকালে নদীয়ার নাকাশিপাড়া এবং পলাশীপাড়া সহ কালীগঞ্জে একাধিক কর্মসূচিতে যোগদান করেন।

এরপরই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে খবর পৌঁছায় পুনরায় ইডি আগামী ১৩ তারিখে তাকে হাজিরা দেওয়ার জন্য নোটিশ পাঠিয়েছে। ইডির নোটিশ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, এর আগে যখন আমাকে ইডি প্রায় আট ঘন্টা অফিসে বসিয়ে রেখেছিল আমি সম্পূর্ণ তদন্তে সাহায্য করেছি ।

তখনই বলে এসেছিলাম আমার যে তৃণমূলের যে কর্মসূচি চলছে তার মধ্যে যাতে আর ডাকা না হয়। সেই অনুরোধ করেছিলাম ইডির কাছে। কিন্তু দেখা গেল আমার স্ত্রীকে ডেকেও দীর্ঘক্ষণ জেরা করা হলো। তার ২৪ ঘন্টা না কাটতেই আমাকে পুনরায় নোটিশ দেওয়া হলো। এটি সম্পূর্ণ রাজনৈতিক চক্রান্ত। তৃণমূলের জনজোয়ার দেখে বিজেপি ভয় পেয়েছে।

আর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কিছু বাধ্যবাধকতা রয়েছে। আমি তাদের সম্পর্কে কোন খারাপ মন্তব্য করবোনা এবং দোষও দেবনা । বিজেপি রাজনৈতিকভাবে আমার সঙ্গে পেরেনা উঠতে না পেরে এই চক্রান্ত চালাচ্ছে। তবে যে কদিন জনজোয়ার কর্মসূচি রয়েছে সে কদিন অন্য কোথাও যাওয়ার মত সময় নেই বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 17 =