জমিতে আল বাধাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিবাদের জেরে বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ  :: বুধবার ২০,ডিসেম্বর :: জমিতে আল বাধাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিবাদ। সেই বিবাদের জেরে বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ। আগুনে পুড়ে ভস্মিভূত গোটা বাড়ি। বাড়িতে থাকার পাঁচটা ছাগল এবং দুটি সাইকেল পুড়ে যায়। পাশাপাশি ওই ঘরে যতগুলো আসবাবপত্র ছিল সবকিছু পুড়ে ভস্মিভূত হয়। কোনরকমে পালিয়ে প্রাণ বাঁচান বাড়ির গৃহিনীসহ তিন সন্তান।
মালদার মানিকচক ব্লকের গোপালপুর অঞ্চলের খেজুরবনা এলাকার ঘটনা।অভিযোগ অজিত মন্ডলের(৪০) বাড়িতে আগুন লাগিয়েছে সুবল মন্ডলের ছেলে উত্তম মন্ডল(৩০),উদয় মন্ডলের ছেলে নৃপেন মন্ডল এবং অনাদি মন্ডলের ছেলে গৌরাঙ্গ মন্ডল।জমিতে আল দেওয়াকে কেন্দ্র করে বিবাদ হয়েছিল দুই পক্ষের মধ্যে। সেই আক্রোশে অজিত মন্ডলের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।
আগুন লাগানোর ফলে পাঁচটি ছাগল দুটি সাইকেল এবং গোটা বাড়ি পুড়ে ভস্মিভূত। বাড়ি থেকে কোনরকমে পালিয়ে প্রাণ বাঁচান অজিত মন্ডলের বউ সাধনা মন্ডল(৩৫) এবং দুই মেয়ে ও এক ছেলে। অজিত মন্ডলের বাড়ির দুই পার্শ্ববর্তী বাড়িতেও আগুন লাগে সামান্য। স্থানীয়রা তড়িঘড়ি গিয়ে আগুন নেভানোর চেষ্টা করলেও পুরো বাড়ি পুড়ে ভস্মিভূত  হয়। তবে পার্শ্ববর্তী বাড়িগুলোর বিশেষ ক্ষতি হয়নি। এই ঘটনায় মানিকচক থানায় লিখিত অভিযোগ করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =