জমিতে তৃণমূলের ফ্ল্যাগ লাগানো কেন্দ্র করে খুন তৃণমূল কর্মী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: মঙ্গলবার ২৬,সেপ্টেম্বর :: উত্তর ২৪ পরগনা বসিরহাট মহকুমার বসিরহাট পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের হরিশপুরে চৌড়া এলাকার ঘটনা।

সূত্রপাত চলতি মাসের ১৯, সেপ্টেম্বর বছর ৩২ এ যুবক সিরাজুল মোল্লা তার জমিতে তৃণমূলের ফ্ল্যাগ লাগানো কে কেন্দ্র করে তৃণমূল কর্মীদের মধ্যে সংঘর্ষ বেড়ে যায় গুরুতরে জখম অবস্থায় বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা অবনতি হলে তাকে মধ্যমগ্রামে একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় আজ সকাল বেলা সিরাজুল এর মৃত্যু হয়।

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে চৌরা এলাকায়। মৃত যুবকের মা নুরুন্নাহার খাতুন ঢালী বলেন আমার নিজের জমি সেখানে জোর করে তৃণমূল একটা গোষ্ঠী দখল করে ফ্ল্যাগ লাগানো জমিতে পার্টি অফিস করার চেষ্টা করছিল আমার ছেলে প্রতিবাদ করলে তাকে বেধড়ক মারধর করে, আমরাও তৃণমূল কর্মী।

সরকারি ঘর পেয়েছি সেই জমিতে ঘর করব বলে। মৃতের স্ত্রী শাহনাজ বিবি বলেন, আমাদের একটা এক বছরের সন্তান রয়েছে সরকারি ঘর পেয়েছি আর হলো না | যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। ঘটনার তদন্ত শুরু করেছে বসিরহাট থানার পুলিশ জমি দখলের চেষ্টা করে তাকে মারধর করা হলো না পুরনো শত্রুতার জের সবটাই তদন্ত শুরু করেছে পুলিশ যারা এই ঘটনা ঘটিয়েছে সবাই পলাতক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 2 =