জমির আল দখলকে কেন্দ্র করে এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা   :: সংবাদ প্রবাহ  :: মালদহ  :: বুধবার ১৩,ডিসেম্বর ::  জমির আল দখলকে কেন্দ্র করে এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার মানিকচক থানার কালিন্দী নতুনপাড়া এলাকায়। আক্রান্ত বৃদ্ধের নাম সুকদেব মন্ডল বয়স(৬০)বছর। অভিযুক্তরা হল সুধাংশু মন্ডল সহ বেশ কয়েকজন।
স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে অন্যান্য দিনের মতো বাড়ি থেকে কিছুটা দূরেই গমের জমিতে কাজ করতে যান সুকদেব মন্ডল। পাশেই রয়েছে প্রতিবেশী সুধাংশু মন্ডল এর জমি। অভিযোগ সুকদেব মন্ডলের জমির আল দখল করছিল সুধাংশু মন্ডল। এই নিয়ে শুরু হয় দুই প্রতিবেশীর বিবাদ। সেই বিবাদকে কেন্দ্র করেই সুকদেব মন্ডলকে প্রতিবেশী সুধাংশু মন্ডল ও তার পরিবারের সদস্যরা এলোপাথাড়ি ধারালো অস্ত্র দিয়ে সারা শরীরে আঘাত করে।
সুকদেব মন্ডলের চিৎকার শুনে তার পরিবারের সদস্যরা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় মানিকচক গ্রামের হাসপাতালে নিয়ে যায়। সেইখান থেকে অবস্থার অবনতি হলে চিকিৎসকের সুকদেব মণ্ডলকে স্থানান্তর করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।
বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন সুকদেব-মন্ডল নামে ওই বৃদ্ধ। এই বিষয়ে অভিযুক্তদের  বিরুদ্ধে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + thirteen =