জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে গন্ডগোলের জেরে গুরুতর জখম হয় বাবা ও ছেলে

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মগরাহাট :: শনিবার ১০,আগস্ট :: জায়গা জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে প্রতিবেশীদের সঙ্গে গন্ডগোলের জেরে প্রতিবেশীদের মারধরে গুরুতর জখম হয় বাবা ও ছেলে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যাবেলায় জায়গা জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে মগরাহাট ২ নম্বর ব্লকের অন্তর্গত হোটর রত্না এলাকায় প্রতিবেশী দের সঙ্গে ঝামেলা শুরু হয় পাত্র পরিবারের এরপর প্রতিবেশীরা দলবল নিয়ে পাত্র পরিবারের উপর হামলা চালায়। এই ঘটনায় গুরুতর জখম হয় নিমাই পাএ ও নিমাই পাত্রের ছেলে বিশ্বজিৎ পাত্র ।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যাবেলায় জমি বিবাদকে কেন্দ্র করে প্রতিবেশী দের সাথে ঝামেলা শুরু হয় প্রথমে কথা কাটাকাটি থেকে ঝামেলা সূত্রপাত হয় এরপর সেই ঝামেলা হাতাহাতিতে রূপান্তরিত হয়। সেই সময় বাঁশ দিয়ে বাবা ও ছেলের উপর চড়াও হয় প্রতিবেশীরা। এরপর বেধড়ক মারধর করে বাবা ও ছেলেকে ।

স্থানীয়রা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে গুরুতর অসুস্থ অবস্থায় দুজনকে উদ্ধার করে মগরাহাট গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে অবস্থার অবনতি হওয়ার কারণে দু’জনকেই ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করে মগরাহাট গ্রামীণ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 7 =