জমি সংক্রান্ত বিবাদের জেরে মাথায় হাতুড়ি মেরে খুন

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: নরেন্দ্রপুর :: রবিবার ২০,আগস্ট :: রবিবার সাতসকালে রাস্তার পাশ থেকে মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকায়।এক ব্যক্তির মাথায় হাতুড়ি মেরে খুনের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে।

নরেন্দ্রপুর থানা এলাকার খেয়াদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের হরপুরের বাসিন্দা সুফল নস্কর। শনিবার তিনি জমিতে সার দেওয়ার কাজ করছিলেন। এলাকার অনেক বাসিন্দাই তাকে জমিতে সার দিতে দেখেন। তারপরেই তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নরেন্দ্রপুর থানার পুলিশ।

দেহ উদ্ধার করে নিয়ে যায়।চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাস্থলের পাশ থেকে উদ্ধার রক্তমাখা হাতুড়িও। ইতিমধ্যে হাতুড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। পরিবারের লোকের দাবি জায়গা জমি সংক্রান্ত ঝামেলা চলছিল। বিষয়টি পঞ্চায়েতে বসে মিটমাট করারও চেষ্টা করা হয়।

তারমধ্যেই এই খুনের ঘটনা। প্রতিবেশী যাদের সাথে জমিজমা সংক্রান্ত ঝামেলা তারাই এই খুনের ঘটনার সাথে যুক্ত বলে দাবি পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মাথায় হাতুড়ি জাতীয় জিনিস দিয়ে মারার আঘাতের চিহ্ন আছে বলে পুলিশ সুত্রে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − seven =