জমি সংক্রান্ত বিবাদের জেরে প্রতিবেশীর হাতে খুন এক মহিলা, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বিষ্ণুপুর :: মঙ্গলবার ১৮,জুন :: জমি সংক্রান্ত বিভাগের জেরে এক মহিলাকে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার অন্তর্গত তপনা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায় সোমবার বিকেলে , জায়গা জমি সংক্রান্ত বিবাদ কেন্দ্র করে গাছ কাটা কুড়াল দিয়ে প্রতিবেশী এক মহিলা পিছন থেকে গিয়ে নৃশংস ভাবে খুন করার অভিযোগ ওঠে প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে। মৃত ওই মহিলার নাম চন্দ্রাবতী নস্কর। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

বাড়ির পাশে একটি বাঁশ বাগানে কাজ করছিল চন্দ্রাবতী নস্কর । সেই সময় অভিযুক্ত রতন নস্কর পিছন থেকে গিয়ে কুড়াল দিয়ে ঘাড়ে কোপ মারে। এরপর মাটির লুটিয়ে পড়ে চন্দ্রাবতী নস্কর। মাটিয়ে লুটিয়ে আর্তনাদ করতে থাকে চন্দ্রাবতী নস্কর ।চন্দ্রাবতী নস্করের আর্তনাদ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসে। গুরুতর জখম অবস্থায় চন্দ্রাবতী নস্করকে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায় এরপর স্থানীয়রা খবর দেয় বিষ্ণুপুর থানাতে ঘটনাস্থলে বিষ্ণুপুর থানার বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্র বাহিনীর জওয়ানেরা ঘটনাস্থলে পৌঁছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । ঘটনাস্থলে পৌঁছায় বিষ্ণুপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক গৌতম মিত্র ও এসডিপিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =