জয়নগরের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় মোতায়েন বিশাল পুলিশ বাহিনী – গ্রেফতার অভিযুক্ত

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: শনিবার ৫,অক্টোবর :: কোচিং থেকে পড়ে বাড়ি ফেরার পথে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনায় কার্যত শনিবার সকাল থেকে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল জয়নগর এলাকা। উত্তপ্ত জনতা জয়নগর থানার অন্তর্গত মহিষামারি পুলিশ ফাঁড়িতে অগ্নিসংযোগ করে দেয় এছাড়াও বেশ কিছু বাইক এলাকার মানুষজনেরা জ্বালিয়ে দেয়।

ইতিমধ্যেই পুলিশের তরফ থেকে অভিযুক্ত ওই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হয় পরবর্তী সময় পুলিশের কাছে নিজের দোষ স্বীকার করায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালির নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছান। এলাকার মানুষজনের সঙ্গে কথা বলে তাদেরকে শান্ত করান পুলিশের আধিকারিকেরা।

এ বিষয়ে বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালী জানান, গতকাল পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর আমরা তল্লাশি অভিযানে নামি এবং এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ আমরা খতিয়ে দেখি। শেষবার ওই ছাত্রীকে কোথায় দেখা গিয়েছিল সেই ঘটনাস্থলে পুলিশ আধিকারিকেরা পৌঁছান এবং সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন।

এরপর সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে আমরা চিহ্নিত করি এবং সকাল বেলা আমরা ওকে গ্রেপ্তার করি। পুলিশের জিজ্ঞাসাবাদে অভিযুক্ত তার নিজের দোষ স্বীকার করে। এবং অভিযুক্তই জানায় যে মৃতদেহ কোথায় রে খেছে? পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এলাকাবাসীরা উত্তপ্ত হয়ে থানা ভাঙচুর করা ঘটনা কাম্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =