জয়নগরে খুন হওয়া তৃণমূল নেতার বাড়িতে ফিরহাদ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ ::  জয়নগর :: রবিবার ২৬,নভেম্বর ::  চলতি মাসের ১৩ নভেম্বর বাড়ির কাছের মসজিদে সকাল বেলা নমাজ পড়তে যাওয়ার পথে দুষ্কৃতীদের ছোড়া গুলিতে খুন হন জয়নগর থানার বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সভাপতি সাইফুদ্দিন লস্কর। রবিবার নিহত তৃণমূল নেতার বাড়িতে  পরিবারের সাথে দেখা করতে এলেন কলকাতা পৌরসভার মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম।
এছাড়াও বামনগাছি অঞ্চলের মরিশ্বর মতিলাল অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সাইফুদ্দিন লস্করের স্মৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদনের জন্য এক স্মরণ সভার আয়োজনও করা হয়। এই স্মরণ সভায় উপস্থিত ছিলেন  ফিরাদ হাকিম সহ ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা, জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাস, বারুইপুর পূর্বের বিধায়ক বিভাস সর্দার, সাংসদ শুভাশিস চক্রবর্তী সহ একাধিক নেতৃত্ব।
এদিন স্মরণ সভা থেকে ফিরাদ হাকিম বলেন ,বাংলায় যত খুন হচ্ছে তার পিছনে একজনই রয়েছে “মোটা ভাই”। কার্যত নাম না করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহকে খোঁচা দেন তিনি। পাশাপাশি তিনি বলেন দলুয়াখালী গ্রামে মানুষদের সরকারি সাহায্য আমরাই দিয়েছি । যে সকল ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে সে সকল ঘরগুলিতে আমরা ক্ষতিপূরণও দিয়েছি। সকল রাজনৈতিক দলের নেতারা নিজেদের রাজনীতি করতে সবাই ছুটে যাচ্ছে ওই গ্রামে।
বিজেপি সিপিএম ,আইএসএফ সবাই ওই গ্রামে ছুটে যাচ্ছে। রাজনীতি করার উদ্দেশ্যে সবাই ছুটে যাচ্ছে কিন্তু সইফুদ্দিনের বাড়িতে কোন রাজনৈতিক দলের নেতারা আসেনি। কেন না সইফুদ্দিন তৃণমূল করে।  দল এই পরিবারের পাশে রয়েছে দোষীদের শাস্তি দেওয়ার পাশাপাশি এদের পরিবারের সমস্ত সাহায্য তৃণমূলের পক্ষ থেকে করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − fifteen =