জয়নগরে ডাকাতির আগেই আগ্নেয়াস্ত্র সহ পুলিশের জালে দুই দুষ্কৃতী।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: বৃহস্পতিবার ৩০,নভেম্বর :: জয়নগরে ডাকাতির আগেই আগ্নেয়াস্ত্র সহ পুলিশের জালে দুই দুষ্কৃতী।তাদের কাছ থেকে উদ্ধার একটি দেশী ওয়ান শটার বন্দুক ও এক রাউন্ড তাজা কার্তুজ।
বুধবার গভীর রাতে জয়নগর থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় যে,গোয়ালবেরিয়া বাজারের কাছে কয়েকজন সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করছে।সাথে সাথে জয়নগর থানার আই সি পার্থ সারথি পালের নির্দেশে এস আই বলরাম মণ্ডলের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল ঘটনা স্থলে পৌঁছায়।
পুলিশ আসছে জানতে পেরে সেই সময় দুষ্কৃতী রা পালানোর চেষ্টা করলে দুজনকে ঘটনাস্থল থেকে ধরে  ফেলে পুলিশ। ধৃতদের নাম মাজিদ মন্ডল ও মঃ নাসির।প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে ধৃত মাজিদ মণ্ডলের বাড়ি ডায়মন্ড হারবার থানার অন্তর্গত রাজপাড়া এলাকায় এবং মঃ নাসিরের বাড়ি জয়নগর থানার বাটরা এলাকায়।
ধৃত মাজিদের কাছ থেকে একটি দেশি ওয়ান শটার বন্দুক ও এক রাউন্ড তাজা কার্তুজ এবং এমডি নাসির এর কাছ থেকে একটি ভোজালি  উদ্ধার করে পুলিশ। ধৃতরা কোনখানে ডাকাতির উদ্দেশ্যে ওখানে জড়ো হয়েছিল এবং তাদের সাথে আর কারা কারা ছিল সে ব্যাপারে তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ। ধৃতদের ধৃতদের আজ বারুইপুর আদালতে তোলা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + fifteen =