জয়নগর পুলিশের সহযোগিতায় মা ফিরে পেল তার নিখোঁজ শিশুকে |

স্পর্শ দাস :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: ১৫,মে :: জয়নগর থানার পুলিশের তৎপরতায় আবার উদ্ধার এক শিশু।কাকদ্বীপের বামুনের মোড়ের ১৩ বছরের এক শিশু রবিবার সন্ধ্যা থেকে আচমকা নিখোঁজ হয়ে যায়। শিশুটির বাড়ির লোক খোঁজা খু্ঁজি করার সময় এদিন রাতে কাকদ্বীপ থানা থেকে খবর আসে শিশুটিকে পাওয়া গেছে। জয়নগর থানায় আছে।

সোমবার সকালে গিয়ে যেন শিশুটিকে থানা থেকে নিয়ে আসে।পুলিশ ও স্থানীয় সূএে জানা যায়,রবিবার রাতে জয়নগর মজিলপুর স্টেশন থেকে জয়নগর থানায় খবর আসে একটি শিশু কে পাওয়া গেছে। আর খবর পাওয়া মাএ জয়নগর থানার এস আই রাজু গুপ্তা ও তার পুলিশ টিম নিয়ে গিয়ে শিশুটিকে উদ্ধার করে জয়নগর থানায় নিয়ে আসে।

সোমবার বেলায় জয়নগর থানার আই সি রাকেশ চ্যাটার্জী উদ্ধার হওয়া শিশু টিকে তাঁর পরিবারের হাতে তুলে দেন। আর এদিন নিজের ভাই ও নিজের ছেলে ফিরে পেয়ে খুশি শিশুটির দাদা ও মা। তাদের সূএে জানা যায়, শিশুটির নাম সুব্রত দাস(১৩),বাড়ি কাকদ্বীপের পশ্চিম গোবিন্দপুর এলাকায়। বর্তমানে থাকে কাকদ্বীপের বামুনের মোড় এলাকায়।

এদিন শিশুটিকে ফিরে পেয়ে জয়নগর থানায় দাঁড়িয়ে শিশুটি মা বলেন,আমি লোকের বাড়িতে কাজ করে সংসার চালাই। স্বামী বাইরে কাজ করে। আমার দুটি ছেলে। ছোট ছেলে খেলতে খেলতে বেখেয়ালে ট্রেনে চেপে পড়ে। কিছু ভালো মানুষের ও জয়নগর থানার পুলিশের তৎপরতায় আমি ছেলে কে ফিরে পেলাম।শিশুটির ভাই ও জয়নগর থানার পুলিশকে ধন্যবাদ জানান এজন্য।পুলিশের মানবিক কাজে খুশি এলাকার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 8 =