জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রতিমা মন্ডল জয়নগর বিধানসভা এলাকার দক্ষিণ বারাসাত হরিনারায়নপুর অঞ্চলে পায়ে হেঁটে প্রচার সারলেন।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: রবিবার ৫,মে :: তীব্র গরমের মধ্যে চড়ছে প্রচারের পারদ। রবিবার ছুটির দিনে জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রতিমা মন্ডল জয়নগর বিধানসভা এলাকার দক্ষিণ বারাসাত হরিনারায়নপুর অঞ্চলে পায়ে হেঁটে প্রচার সারলেন।

এদিনের প্রচারে সঙ্গে ছিলেন জয়নগর বিধানসভার বিধায়ক বিশ্বনাথ দাস ও অন্যান্য নেতৃত্বের উপস্থিতিতে প্রতিমা মন্ডল প্রচার শুরু করেন। এদিন প্রার্থীকে দেখতে পেয়ে হরিনারায়নপুর গ্রাম পঞ্চায়েত এলাকার হালদারপাড়া গ্রামের বাসিন্দারা বিক্ষোভ দেখান। এদিন প্রার্থীকে সামনে পেয়ে গ্রামের বাসিন্দারা বলেন এলাকায় দীর্ঘদিন ধরে পানীয় জলের সমস্যা এবং একটা লাইটও নেই। যার কারণে পানীয় জলের সমস্যা থেকে অন্ধকারে হাঁটতে আলোর সমস্যা দেখা দেয়।

আর তাই এদিন ওই গ্রামের বাসিন্দারা প্রার্থীকে সামনে থেকে পেয়ে একগুচ্ছ অভিযোগ তুলে ধরে। তারপর বেশ কিছুক্ষণ প্রার্থীর সঙ্গে আলাপ আলোচনার পর প্রার্থী আশ্বাস দেন তারপরে এলাকার বাসিন্দারা চলে যায়।

এদিন প্রার্থীকে দেখে কর্মী সমর্থকরা বাড়ি থেকে বেরিয়ে এসে ফুল ও শঙ্খ বাজিয়ে প্রার্থী অভ্যর্থনা জানায় তৃণমূল কর্মী সমর্থকরা। তারপর কর্মী সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর বিভিন্ন জায়গায় প্রচার করে দক্ষিণ বারাসাতে প্রচার শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − five =