জয়্নগরের নির্বাচনী সভায় অভিষেক বললেন বিজেপি ক্ষমতায় আসার পর গরীবকে ভাতে মারার চেষ্টা করেছে-সমস্ত প্রকল্প বন্ধ করে দিয়েছে।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: রবিবার ১৯,মে :: জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী প্রতিমা মন্ডল এর সমর্থনে জয়নগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত জালাবেরিয়ার মাঠে জনসভা করতে এসে বিজেপিকে নিশানা করলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক বলেন,দেশে কালো টাকা বেড়েছে। গরিব আরও গরিব হচ্ছে। ধনী আরও ধনী হচ্ছে। অভিন্ন দেওয়ানিবিধি আনলে সংবিধান পাল্টে যাবে। সংরক্ষণ ব্যবস্থা তুলে দেবে। আমরা বলছি না। বিজেপি নিজেই এ কথা বলছে সংকল্পপত্রে।বিজেপি ক্ষমতায় আসার পর গরিবকে ভাতে মারার চেষ্টা করেছে। সমস্ত প্রকল্প বন্ধ করে দিয়েছে।

বিধ্বংসী ঘূর্ণিঝড়়ের সময় শুধু তৃণমূল মানুষের পাশে দাঁড়িয়েছে। কোভিডের সময়ও তৃণমূল পাশে ছিল। অন্য দিকে বিজেপি সরকার ১ লক্ষ ২০ হাজার কোটি টাকা তুলে নিয়ে গিয়েছে। গত পাঁচ বছরে ৪ লক্ষ ৬৫ হাজার কোটি টাকা তুলে নিয়েছে। কিন্তু মানুষের বকেয়া টাকা আটকে রেখেছে।

৪ জুন ফল বেরোবে কিন্তু বিজেপি সরকার গড়তে পারবে না। জয়নগরে মন্তব্য অভিষেকের। তিনি বলেন, ‘‘নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পেয়েছে। জিরের উপরও জিএসটি চাপিয়েছে। হিরের উপর জিএসটি নেই।

আমি আড়াই মাস নবজোয়ারের সময় রাস্তায় ছিলাম। তিনি আরো বলেন বিজেপির নেতারা বাংলার মানুষকে উন্নয়নের জন্য কোন টাকা দেয়নি কিন্তু বাংলার মানুষকে ভাতে মারার জন্য সব সময় এগিয়ে রয়েছে। গত ১০ বছর সুন্দরবনের মানুষদের জন্য উন্নয়নের জন্য কোন টাকাই যায়নি কিন্তু সরকার মুখে বড় বড় ভাষণ দিয়েছে। সন্দেশখালীর ঘটনা বিজেপির যে সাজানো ঘটনা সেটা প্রমাণ হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =