জাতির জনক মহাত্মা গান্ধীর জন্ম দিবসে,, এক অভিনব শ্রদ্ধা অনুষ্ঠানের আয়োজন প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা ::: সোমবার ২,অক্টোবর :: এদিন সকালে মহাত্মা গান্ধীর জন্ম দিবস উপলক্ষে তাকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি,,, অভিনব একটি অনুষ্ঠানের উদ্যোগ নেওয়া হয় প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের পক্ষ থেকে। শহর কলকাতায় যেভাবে ডেঙ্গির প্রকোপ বেড়ে চলেছে এবং একের পর এক মানুষের মৃত্যু হচ্ছে এই ঘটনায়,,, কলকাতা পুরসভা এবং রাজ্য সরকারকে কাঠগড়ায় দাঁড় করায় প্রদেশ কংগ্রেস।

সেই কারণেই মহাত্মা গান্ধীর জন্ম দিবসে তার স্বপ্নের স্বচ্ছ ভারত এই স্বপ্ন কে সাকার করতে এবার মহাত্মা গান্ধী সাজিয়ে তাকে নিয়ে ডেঙ্গু আক্রান্ত এলাকায় প্রচার অভিযান চালানোর ব্যবস্থা করে প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা।

সংগঠনের সভাপতি,, প্রমোদ  পান্ডের নেতৃত্বে কংগ্রেস এর শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা এদিন শহর কলকাতা বিভিন্ন এলাকায় এই অভিনব প্রতিবাদ কর্মসূচি পালন করে।

তাদের মতে শহর কলকাতায় ডেঙ্গি আক্রান্ত এর সংখ্যা বৃদ্ধি পেলেও দেশের সবথেকে বড় ডেঙ্গু হলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশের মানুষের সুরক্ষার স্বার্থে যত শীঘ্র সম্ভব দেশের মসনদ থেকে সবথেকে বড় এই ডেঙ্গু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী,।, গান্ধীজীর আদর্শ মেনে তার অহিংস পথ অবলম্বন করেই আগামী দিনে,, বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে ক্ষমতাচ্যুত করারও ডাক দেওয়া হয় এদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =