জাতীয় সড়কের উপর ভয়াবহ বাস দুর্ঘটনা। আহত হলেন বাসের মধ্যে থাকা কমপক্ষে প্রায় ১৫ থেকে ২০ জন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: খড়্গপুর :: শনিবার ৮,জুন :: জাতীয় সড়কের উপর ভয়াবহ বাস দুর্ঘটনা। আহত হলেন বাসের মধ্যে থাকা কমপক্ষে প্রায় ১৫ থেকে ২০ জন। দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর- বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের নারায়ণগড় থানার হাঁদলা রাজগড় এলাকায়।

জানা গিয়েছে” এদিন ভোররাত নাগাদ উড়িষ্যার ভুবনেশ্বর থেকে একটি যাত্রীবোঝাই বাস কলকাতার দিকে যাওয়ার সময় খড়্গপুর-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের নারায়ণগড় থানার হাঁদলা রাজগড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের উপর উল্টে যায়। দুর্ঘটনায় আহত হন বাসের মধ্যে থাকা প্রায় ১৫ থেকে ২০ জন যাত্রী।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নারায়ণগড় থানার পুলিশ ও জাতীয় সড়ক কর্তৃপক্ষ। আহতদের উদ্ধার করে প্রথমে মকরামপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখানে বেশ কিছুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাসের মধ্যে থাকা এক বাসযাত্রী সুবল জানা জানান” মাঝরাতে আমরা সবাই বাসের মধ্যে ঘুমিয়ে পড়েছিলাম হঠাৎ করেই ভোরের দিকে বাসটা দোল খেতে শুরু করে পরে জাতীয় সড়কের উপর উল্টে যায়।

দুর্ঘটনায় আহত হয়েছেন অনেকেই কারুর পা কেটেছে, কারুর মুখ ফেটেছে, কারুর মাথা ফেটেছে। পুলিশ সবাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে এসেছে।ভোররাতে খড়্গপুর-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের উপর যাত্রী বোঝাই বাস দুর্ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − nine =