জামাইয়ের বেধড়ক মারে গুরুতর জখম হলেন শাশুড়ি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: মঙ্গলবার ২৫,জুন :: জামাইয়ের বেধড়ক মারে গুরুতর জখম হলেন শাশুড়ি। আশাঙ্কাজনক অবস্থায় শাশুড়ি মমতাজ মিস্ত্রী ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন । ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালি থানার অন্তর্গত বেড়মজুর কাঠপোল এলাকায়।

ঘটনার বিষয়ে আক্রান্ত পরিবারের লোকজন সন্দেশখালি থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সুত্রে জানা গিয়েছে গত প্রায় ৭ বছর আগে বেড়মজুর গ্রামের রাজিবুল লস্করের সাথে ঝুপখালির রুবিনা’র বিয়ে হয়। দম্পতির এক পুত্র সন্তান রয়েছে। অভিযোগ বিয়ের পর থেকেই যৌতুক ও টাকাপয়সা নিয়ে স্ত্রীর ওপর অকথ্য অত্যাচার চালাত রাজিবুল।

এমনকি প্রতিনিয়ত মদ্যপ অবস্থায় বেধড়ক মারধর করে মেরে ফেলারও হুমকিও দিতো। এরই মধ্যে স্ত্রী রুবিনা’র ওপর অকথ্য অত্যাচার করে বেধড়ক মারধর করে রাজিবুল ও তার বাবা আলাউদ্দিন।খবর পেয়ে মেয়ের বাড়িতে হাজির হন মমতাজ। অভিযোগ তাকে বেধড়ক মারধর করে জামাই ও মেয়ের শ্বশুর।

বেধড়ক মারধোরের ফলে গুরুতর জখম হন মমতাজ মিস্ত্রী।মিস্ত্রী পরিবারের লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে ও চিকিৎসার জন্য স্থানীয় সরবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + twelve =