জামাইষষ্ঠীর দিন এলাকার দুটি মন্দিরে ও একটি বাড়িতে দুঃসাহসিক চুরি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কুলপি :: শুক্রবার ২৬,মে :: জামাইষষ্ঠীর আনন্দে মেতেছিল আপামর বাঙালি।নিজের বাড়ি থেকে সপরিবারে শ্বশুর বাড়িতে পাড়ি দিয়েছিল অনেকেই। সেই সুযোগ কাজে লাগাল চোর। সুযোগ পেয়ে এলাকার একটি বাড়ি ও মন্দিরে কার্যত লুটপাট চালিয়ে সাফ করে দিল চোর। এমনই ঘটনা ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার কুল্পি থানার অন্তর্গত কেশবনগর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিন এলাকার বাসিন্দা রামপ্রসাদ মন্ডল সপরিবারে গিয়েছিল শ্বশুরবাড়িতে, ফাঁকা ঘরে সেই সুযোগ কাজে লাগালো চোর। কার্যত ঘরের আলমারি ভেঙ্গে নগদ পঞ্চাশ হাজার টাকা ও বেশ কিছু সোনার রুপর গয়না নিয়ে চম্পট দেয় চোর। ঘরে এসে ঘরের অবস্থা দেখে মাথায় হাত রামপ্রসাদের।

রামপ্রসাদ মন্ডল বলেন, জামাইষষ্ঠীর দিনে সপরিবারে পাশের গ্রামেই গিয়েছিলাম জামাই ষষ্ঠী করতে। তারপর বাড়িতে ফিরে দেখি না এই অবস্থা । নগদ বেশ কিছু টাকা ও সোনা রুপোর গয়না নিয়ে চম্পট দিয়েছে চোর। এরপর খবর দেয়া হয় কুলপি থানাতে, ঘটনাস্থলে কুলপি থানার পুলিশ এসে তদন্ত শুরু করেছে। শুধুমাত্র রামপ্রসাদের বাড়ি নয়! ফাঁকা এলাকার সুযোগ নিয়ে এলাকার দুটি মন্দিরেও চুরি করে চোর।

মন্দিরের প্রণামী বাক্স ভেঙে ও বিগ্রহের সোনার রূপ ও অলংকার মিলিয়ে প্রায় লক্ষাধিক টাকা জিনিস নিয়ে চম্পট দেয় চোর।
এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই শুক্রবার এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। কিভাবে এই চুরির ঘটনা ঘটেছে তা নিয়ে হতবাক কেশবনগর এলাকার বাসিন্দারা।

যদিও এই ঘটনা সামনে আসার পর থেকে নড়েচড়ে বসেছে পুলিশ প্রশাসন। ঘটনাস্থলে পৌঁছেছে কুলপি থানার পুলিশ। এলাকার গ্রামবাসীদের জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি তদন্তের অগ্রগতি করছে কুলপি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − fifteen =