জামুড়িয়া, একটি পরিত্যক্ত কুয়া থেকে উদ্ধার হল এক ব্যাক্তির মৃত দেহ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জামুড়িয়া :: বৃহস্পতিবার ১৩,জুন :: জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়ির ইস্ট কেন্দা দুর্গা মন্দির সংলগ্ন একটি পরিত্যক্ত কোয়া থেকে এক ব্যাক্তির দেহ উদ্ধার কে ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

জানা গেছে স্থানীয়রা আজ সকালে এই দেহটিকে কুয়োতে ভাসতে দেখতে পেয়ে সাথে সাথেই কেন্দা ফাঁড়ির পুলিশকে খবর দেয়। পুলিশ দমকল বিভাগে খবর দিলে ঘটনাস্থলে দমকল বিভাগের কর্মীরা এবং জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়ির পুলিশ এসে কুয়োতে জল ভর্তি করে । কুয়োতে সেই পরিমাণে জল না থাকায় দমকল বিভাগের ৩ টি ইন্জিন ও একটি পাবলিক জল ট্যাঙ্কের জল এনে কুয়োতে জল ভর্তি করে দেহ উদ্ধার করা হয়।

দেহ কুয়া থেকে উদ্ধার হওয়ার পরে স্থানীয়রা সনাক্ত করে মৃত ব্যাক্তি কেন্দা গ্রামের অভিজিৎ ব্যানার্জী(বড়কা) , বয়স ৩৮ বছর।মৃতের পরিবারের লোকজনের কাছে জানা গিয়েছে যে অভিজিত গত চারদিন থেকে নিখোঁজ ছিল। এই বিষয়ে কেন্দা ফাঁড়িতে নিখোঁজ ডাইরি করা হয়েছিল।

অভিজিতের দেহ এই কুয়োতে কি ভাবে এল এই নিয়ে পুলিশের সাথে বচসায় জড়িয়ে পড়ে মৃতের পরিবারের লোকজন ও স্থানীয়রা।পরে বুজিয়ে সুজিয়ে দেহ ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়।পুরো ঘটনার তদন্তে নেমেছে জামুড়িয়া থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =