জামুরিয়া থানার কেন্দা ফারিয়া এলাকার তফসি রেলওয়ে সাইডিং রেলের মালগাড়ির বগি উল্টে আহত হল ছয় জন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জামুরিয়া :: শুক্রবার ২১,জুলাই :: জামুরিয়া থানার কেন্দা ফারিয়া এলাকার তফসি রেলওয়ে সাইডিং একটি রেলের মালগাড়ির বগি উল্টে আহত হল ছয় জন ব্যক্তি। আহতদের সকলকেই রানীগঞ্জের রয়েল কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আজ দুপুর প্রায় দেড়টা নাগাদ হঠাৎ ই মালগাড়ির ৪৩ নম্বর বগি উল্টে পড়ে আহত হয় তারা। মাল গাড়ির এই বগিতে করে উড়িষ্যা থেকে রানীগঞ্জ ও জামুরিয়া শিল্প তালুকের সিমেন্ট তৈরির কারখানার সিমেন্টের কাঁচামাল স্ল্যাগ নিয়ে আসা হচ্ছিল। হঠাৎই সেই মাল ভর্তি ওয়াগেন উল্টে যাওয়ায় ৬ শ্রমিক তাতে চাপা পড়ে যায়।

বিষয়টি লক্ষ্য করে সংলগ্ন অংশে থাকা অন্য সকল কর্মীরা তাদের তড়িঘড়ি ওই স্ল্যাগের মধ্যে থেকে উদ্ধার করে। তাদের মধ্যে ৬ জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের রানীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শ্রমিকেরা জানান হঠাৎ করেই তাদের কাজ করার সময়ই ওই বগিটি উল্টে যাওয়ায় ঘটে এই বিপত্তি, তারা কি কারনে ওই বগিটি উল্টে গেল সে সম্পর্কে কিছুই বুঝে উঠতে পারছেন না বলে জানান। আহতদের এখন ভর্তি করা হয়েছে ওই হাসপাতালে।

এদিকে আসানসোল রেল ডিভিশনের তফসি রেলওয়ে সাইডিং এর ওই অংশে মালগাড়ি থেকে আবারো বগিতে নিয়ে আসার জন্য চলছে জোর তৎপরতা। যদিও কি কারণে এই ঘটনা তা নিয়ে রেলওয়ে কর্তৃপক্ষের কোন মতামত জানাজায়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =