জালিয়াতি করে সহায় সম্বলহীন মহিলার সম্পত্তি হাতানোর অভিযোগে দুই প্রমোটার ও এক স্থানীয়কে গ্রেপ্তার করল বালি থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: সোমবার ১৮,সেপ্টেম্বর :: জালিয়াতি করে সহায় সম্বলহীন মহিলার সম্পত্তি হাতানোর অভিযোগে দুই প্রমোটার ও এক স্থানীয়কে গ্রেপ্তার করল বালি থানার পুলিশ। অভিযোগ মহিলাকে ৪০/৬০ অনুপাতে ফ্ল্যাট অথবা ফ্ল্যাট বিক্রির টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে চুক্তি করা হয়ে হয়েছিল।

কিন্তু মহিলার অসুস্থতার সুযোগে তাঁর সেই সম্পত্তির প্রাপ্য অংশ থেকে বঞ্চিত করা হয় তাঁকে। প্রমোটারদের হাতে প্রতারিত হয়ে মানসিক চিকিৎসা কেন্দ্রে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন মহিলা। বালি থানা এলাকার ডিংসাইপাড়ার ঘটনা। পুলিশ সূত্রে জানা গেছে বালি থানার অন্তর্গত ৫৮ নম্বর ডিংসাইই‌ পাড়া রোড এর বাসিন্দা তারা দের ওই ঠিকানায় একটি ভগ্নপ্রায় বাড়ি ছিল।

স্থানীয় লোকেদের সহযোগিতায় বাড়িটি ভাঙ্গা হয়। এরপর ২০১৭ সালে স্থানীয় প্রোমোটার মনীন্দ্র সান্যাল ও মোহন প্রসাদ গোলাবাড়ি, দুই প্রোমোটার তারা দের সঙ্গে এগ্রিমেন্ট করে এবং তাকে বলে যে চুক্তি মত তার প্রাপ্য দেওয়া হবে কিন্তু শেষ পর্যন্ত তা দেওয়া হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =