জিতেন্দ্র তেওয়ারী – বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কলকাতা নিয়ে যাওয়ার সময় বৃহস্পতিবার মধ্যরাতে চরম উত্তেজনা ছড়ালো হাসপাতাল চত্বর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ৩১শে মার্চ :: বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির বুকে ব্যথা কমছেই না কিছুতে। তাই বৃহস্পতিবার সন্ধ্যায় আসানসোল জেলা হাসপাতাল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হল তাঁকে। সেখান থেকে রেফার করা হয় কলকাতায় ।

বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কলকাতা নিয়ে যাওয়ার সময় বৃহস্পতিবার মধ্যরাতে চরম উত্তেজনা ছড়ালো হাসপাতাল চত্বর।অনেক টালবাহানার পর অবশেষে রাত দেড়টার সময় কম্বল কাণ্ডে ধৃত বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারিকে নিয়ে এ্যাম্বুলেন্স রওনা দিল কলকাতার উদ্দেশ্য।

তার আগে তিনি এ্যাম্বুলেন্সের মধ্যে চূড়ান্ত উত্তেজিত হয়ে পড়েন।তিনি এ্যাম্বুলেন্সের বাইরে গেটের কাছে চিৎকার করতে থাকেন।তিনি উত্তেজিত হয়ে চিৎকার করে বলেন,এখানে তাকে মেরে ফেলার চক্রান্ত করা হয়েছে। তিনি কর্তব্যরত পুলিশদের উদ্দেশ্য করে বলেন এতক্ষণ কি করছিলেন, আমার এখানে কোন চিকিৎসা হয়নি।এখানে ফেলা রাখা হয়।পুলিশকে তিনি বলেন, আপনারা টিএমসির চামচাবাজি করুন।

রাত ১০ ট ১০ মিনিটে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তাকে রেফার করলেও সাড়ে তিন ঘন্টা লেগে গেল বর্ধমান হাসপাতাল থেকে রওনা দিতে।কড়া পুলিশী পাহাড়ায় তাকে নিয়ে যাওয়া হল কলকাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 9 =