জুয়েলারি সংস্থার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে শিলিগুড়িতে থেকে গ্রেপ্তার কাউন্সিলরের এক আত্মীয়।

সজল দাসগুপ্ত :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: সোমবার ৩১,জুলাই :: জুয়েলারি সংস্থার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে শিলিগুড়িতে থেকে গ্রেপ্তার কাউন্সিলরের এক আত্মীয়। তবে এখনো টাকা ফেরত পায় নি গ্রাহক কিংবা এজেন্টরা। টাকা ফেরতের দাবিতে ও দোষী ব্যক্তির কঠোর শাস্তির দাবিতে শিলিগুড়ির প্রধাননগর থানায় বিক্ষোভ দেখালো ভারতীয় জনতা যুব মোর্চা।

ধৃত ব্যক্তির নাম দীপক কুমার সাহা। জানা গিয়েছে বেশ কয়েক বছর আগে একটি জুয়েলারি সংস্থা খুলে ছিল দীপক। সেই সংস্থায় প্রচুর মহিলারা কাজে যোগ দেয়। তাদের কাজ ছিল গ্রাহকদের থেকে ওই সংস্থায় টাকা বিনিয়োগ করানো। সেইমত প্রচুর মহিলা সেখানে টাকা জমা দেন।

কিন্তু পরবর্তীতে এসে সংস্থা বন্ধ হয়ে যায় এবং গা ঢাকা দেয় দীপক। গত শনিবার মহিলারা জানতে পারে শিলিগুড়ি ৪৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অমর আনন্দ দাস দীপকের মামা এবং দীপক তার বাড়িতেই রয়েছে। শনিবার সেখানে গিয়ে বিক্ষোভ দেখায় মহিলারা। পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দীপককে গ্রেপ্তার করে নিয়ে আসে।

ধৃতকে রবিবার শিলিগুড়ি আদালতে তোলা হলে, পাঁচদিনের পুলিশে হেফাজতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে এই ঘটনার প্রতিবাদে এবং গ্রাহক ও এজেন্টদের টাকা ফেরত এর দাবিতে সোমবার দুপুরে শিলিগুড়ি প্রধান নগর থানার সামনে বিক্ষোভ দেখায় ভারতীয় জনতা যুব মোর্চা।

তাদের দাবি অবিলম্বে সকলকে টাকা ফেরত দিতে হবে এবং দোষীকে কঠোর শাস্তি দিতে হবে। তবে কে কত টাকা পাবে সেই হিসেব এখনো পাওয়া যায়নি। পুরো ঘটনার তদন্ত করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =