জেলা তৃনমূল কোর কমিটির বৈঠক রামপুরহাটে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রামপুরহাট  :: রবিবার ১৭,ডিসেম্বর ::  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশক্রমে শনিবার রামপুরহাট তৃণমূল -কংগ্রেস কার্যালয়ে বীরভূম জেলা তৃণমূল-কংগ্রেস কোর কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়।এদিন মূলত তৃনমূল কংগ্রেসের ব্লক ও অঞ্চল স্তরের সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হয়। যদিও আজকের তৃনমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক ঘিরে রাজনৈতিক নেতৃত্ব সহ জনমানসে ছিল চরম আগ্রহ ।
জেলার বিভিন্ন ব্লকের দলীয় সভাপতি নিয়ে রদবদলের সম্ভবনার কথা শোনা যাচ্ছিল।এদিন তিনটি ব্লকের দলীয় ব্লক সভাপতি  ও বেশ কিছু অঞ্চলের অঞ্চল সভাপতি পরিবর্তনের ইঙ্গিত দিলেন কোর কমিটির সদস্যরা।তৃণমূলের রামপুরহাট দলীয় কার্যালয়ে কোর কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিংহ,রাজ্য বিধানসভার ডেপুটি স্পিকার ড আশীষ ব্যানার্জী,জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ,
সিউড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা তৃনমূল কোর কমিটির আহ্বায়ক বিকাশ রায়চৌধুরী, বিধায়ক অভিজিৎ সিংহ। বৈঠক শেষে তৃনমূল কংগ্রেসের কোর কমিটির আহ্বায়ক  বিকাশ রায়চৌধুরী জানান, নলহাটি দু’নম্বর ব্লকের ব্লক সভাপতির নাম প্রস্তাব রেখেছি এবং রাজ্যস্তরে অনুমোদনের জন্য পাঠাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − five =