জেলা পরিষদের টিকিট পেতে পারেন অঞ্চল সভাপতি তথা হরিশ্চন্দ্রপুরের কুশিদা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মোহাম্মদ নুর আজম।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ১১,জুন :: জেলা পরিষদের টিকিট পেতে পারেন অঞ্চল সভাপতি তথা হরিশ্চন্দ্রপুরের কুশিদা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মোহাম্মদ নুর আজম। এই সম্ভাবনার কথা চাউর হতেই ক্ষুব্ধ তৃণমূল কর্মীদের একাংশ।রাস্তা অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ তৃণমূল কর্মীদের একাংশের। হরিশ্চন্দ্রপুরের কুশিদা এলাকার ঘটনা।

গাজোল এর পর এবার হরিশ্চন্দ্রপুর,প্রার্থী ঘোষণার আগেই বিরম্বনা বাড়ছে শাসকদলের। বিরোধী নয়,দলের মধ্যেই শুরু হয়েছে অন্তরদ্বন্দ্ব।অঞ্চল সভাপতির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে বিক্ষোভে সামিল হলেন দলের কর্মী সমর্থকেরা।এই নিয়ে শনিবার সন্ধ্যায় উত্তপ্ত হয়ে উঠলো মালদার কুশিদা।

অভিযোগ,উপ প্রধান মহম্মদ নুর আজমের নামে কলকাতা হাইকোর্টে দুই দুইটা মামলা চলছে।চাকরি দেওয়ার নাম করে সে এলাকা থেকে লক্ষ লক্ষ টাকা তুলে রেখেছে,তাকেই দেওয়া হচ্ছে জেলা পরিষদের টিকিট ।

তাই এদিন কুশিদাগামী রাজ্য সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখালেন কুশিদা ও বরুই দুই গ্রাম পঞ্চায়েত এলাকার তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা। এদিন সন্ধ্যায় জয় বাংলা স্টান্ডে ঘন্টাখানেক ধরে চলে বিক্ষোভ।এমনকি অঞ্চল সভাপতির ছবিতে আগুন ধরিয়ে বিক্ষোভ দেখাতেন থাকেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 13 =