জেলা পুলিশের উদ্যোগে সচেতনতা মূলক শিবিরের আয়োজন করা হলো ময়ূরেশ্বর দুই নম্বর ব্লকের অন্তর্গত মাহিষা আদিবাসী পাড়ায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ময়ূরেশ্বর :: বৃহস্পতিবার ১৯,সেপ্টেম্বর :: জেলা পুলিশের উদ্যোগে সচেতনতা মূলক শিবিরের আয়োজন করা হলো ময়ূরেশ্বর দুই নম্বর ব্লকের অন্তর্গত মহিষা আদিবাসী পাড়ায়। উল্লেখ্য গত ১০ই সেপ্টেম্বর ময়ূরেশ্বরের হরিশরা আদিবাসী পাড়ায় ডাইনি অপবাদে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে ওই গ্রামেরই বেশ কিছু মানুষের বিরুদ্ধে ।

আর ঠিক তারপর প্রমাণ লোপাটের চেষ্টায় ওই দুই আদিবাসী মহিলার মৃতদেহ গ্রামেরই পাশে কাঁদরের জলে ফেলিয়ে দেওয়া হয়। তবে সেই মৃতদেহ নজরে আসতেই নড়েচড়ে বসে ময়ূরেশ্বর থানার পুলিশ প্রশাসন। এই ঘটনার জেরে গত ১৪ ও ১৫ই সেপ্টেম্বর হরিশরা গ্রাম থেকে ২১ জন অভিযুক্তকে আটক করে রামপুরহাট আদালতে পাঠায় ময়ূরেশ্বর থানার পুলিশ।

এবিষয়ে ময়ূরেশ্বর থানার অন্তর্গত মহিষা আদিবাসী পাড়ায় সচেতনতা মূলক শিবিরের আয়োজন করলো জেলা পুলিশ, আর সেখানেই উপস্থিত ছিলেন রামপুরহাট সিআই ,রামপুরহাট এসডিপিও,ময়ূরেশ্বর থানার ও সি সহ ভারত জাকাত মাঝি পরগনা মহলের জেলা সভাপতি ও আরো অনেকেই। মূলত গুজবে কান না দেওয়া ও গুজব রটানো থেকে দূরে থাকা নিয়ে বিশেষ সচেতনতা মূলক শিবির আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − four =