জেলা প্রশাসনের সঙ্গে দেখা করার পর ও সমস্যার সমাধান না হওয়ায় জেলাশাসক দপ্তরের সামনে ধর্না জারি রেখেছেন আত্মসমর্পণকারী কে এল ও এবং কে এল ও লিঙ্ক ম্যান সদস্যরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: বুধবার ৩১,জুলাই :: জেলা প্রশাসনের সঙ্গে দেখা করার পর ও সমস্যার সমাধান না হওয়ায় জেলাশাসক দপ্তরের সামনে ধর্না জারি রেখেছেন আত্মসমর্পণকারী কে এল ও এবং কে এল ও লিঙ্ক ম্যান সদস্যরা ।স্পেশাল হোম গার্ডের চাকরির দাবিতে কোচবিহার জেলাশাসক দপ্তরের সামনে গতকাল থেকে ধর্নায় বসে রয়েছে আত্মসমর্পণকারী কে এল ও ও কে এল ও লিংক ম্যান  সদস্যরা ।

জঙ্গি সংগঠন কে এল ও সাথে যুক্ত থাকা সদস্যরা বিভিন্ন সময় তারা আত্মসমর্পণ করে সরকারের কাছে । অভিযোগ তাদের স্পেশাল হোম গার্ডের চাকরি দেওয়ার কথা ছিল । সেই মতো দীর্ঘ চার বছর আগে তাদের ভেরিফিকেশনও হয়েছে । তারপরে আজও তাদের চাকরিতে নিয়োগ করা হয়নি । এই দাবিতেই সোমবার থেকে কোচবিহার জেলাশাসক দপ্তরের সামনে ধর্না বসেন তারা ।

এদিন অতিরিক্ত জেলা শাসক তাদের সঙ্গে দেখা করলেও তারা তাদের কথায় সন্তুষ্ট হয়নি । তাই তারা তাদের ধর্না চালিয়ে যাচ্ছেন । তাদের দাবি যতক্ষণ মিটবে না তারা আন্দোলন চালিয়ে যাবেন ও দ্রুত তারা আমরণ অনশনে বসতে চলেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − three =