জোর কদমে কালীপুজোর প্রস্তুতি শুরু করল বুলবুলচন্ডী বাজার সার্বজনীন শ্রী শ্রী কালী পূজা কমিটি

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ৩০,অক্টোবর :: দুর্গোৎসব ও লক্ষী পূজার পর এবার জোর কদমে কালীপুজোর প্রস্তুতি শুরু করল বুলবুলচন্ডী বাজার সার্বজনীন শ্রী শ্রী কালী পূজা কমিটি, বুলবুলচন্ডীর সাধারণ মানুষদের নিয়ে প্রস্তুতির মিটিং ও খুঁটি পূজা করলেন রবিবার দুপুর ও সন্ধ্যায় ।

পুজো কমিটির সভাপতি প্রশান্ত রায় জানিয়েছেন মালদা জেলার ঐতিহ্যবাহী কালী পূজা মানেই হবিবপুর ব্লকের বুলবুলচন্ডী বাজার সার্বজনীন শ্রীশ্রী কালি পূজা কমিটির কালীপূজা । যা উত্তরবঙ্গের অন্যতম বৃহত্তম শ্রীশ্রী কালী পুজো।

প্রায় ৪২ ফুট এই কালি প্রতিমা উচ্চতা, এবারের এই পুজোর ৭৫ তম বছরে পদার্পণ করল , আপামর বুলবুলচন্ডী নাগরিকদের এবছর কালীপূজায় ঝাপিয়ে পড়তে হবে এবং সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে হবে বলে জানান l

পূজা কমিটির সম্পাদক পীযূষ মণ্ডল মন্দির প্রাঙ্গনে খুঁটি পূজা করতে গিয়ে রবিবার সন্ধ্যায় জানান এ বছর ৭৫ তম বর্ষে পদার্পণ করলো বুলবুলচন্ডী বাজার সার্বজনীন শ্রী শ্রী কালীপুজো কমিটির কালী পুজো,। খুঁটি পূজার মধ্যে দিয়ে শুভ সূচনা হয়

সেই উপলক্ষে পুজো চলাকালীন রয়েছে বহিরাগত শিল্পীর সমন্বয় নানান অনুষ্ঠান, উদ্বোধন অনুষ্ঠান , জাকজমক করে সাজানো হবে মন্দির, পুজো মণ্ডপ সহ গোটা এলাকা, থাকছে চন্দননগরের আলোকসজ্জা , বর্ণাঢ্য শোভাযাত্রা।এবার বাজেট প্রায় ২৫ লক্ষ টাকা ধার্য করা  হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =