টাকার বিনিময়ে আবাস যোজনা নাম তোলার অভিযোগ প্রতিবাদে আশা কর্মীর বাড়ি ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: বৃহস্পতিবার দক্ষিণ চব্বিশ পরগনার বারাইপুরে ধপধপি ১ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কুমোরহাট মিরপাড়ায়তে আবাস যোজনা দুর্নীতির আঁচ লাগলো। দুর্নীতি অভিযোগে আশা কর্মী বাড়িতে চড়াও হয় আন্দোলনকারীরা। আন্দোলনকারীদের দাবি টাকার বিনিময়ে আশা কর্মী অযোগ্য ব্যক্তিদের নাম এই তালিকার মধ্যে অন্তর্ভুক্ত করেছে।

যদিও এই আর্থিক লেনদেনের কথা অস্বীকার করেছে আশা কর্মী। আশা কর্মী সাবিনা বেগম বলেন, সার্ভে করার সময় বিডিও অফিস থেকে অফিসাররা এসে বেশ কয়েকজনের নাম তালিকা থেকে বাদ দিয়ে দিয়েছে। যদিও এই আশা কর্মীর কথায় মানতে নারাজ বিক্ষোভকারীরা। বিক্ষোভকারীদের দাবি আর্থিক লেনদেনে পড়ে আশা কর্মী অযোগ্য ব্যক্তিদের নামে তালিকার মধ্যে অন্তর্ভুক্ত করেছে।

এলাকাবাসীদের দাবি, দ্রুত এই দুর্নীতির তদন্ত করা উচিত। দুর্নীতির সঙ্গে যারা যুক্ত আছে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিক প্রশাসন। স্থানীয় পঞ্চায়েত সদস্যের স্বামী আমিন ঢালি জানান, এই লিস্ট সম্পর্কে তার জানা নেই। এই বিষয় তিনি প্রধানের সাথে কথা বলে যে সকল নাম বাদ গিয়েছে সে সকল ব্যক্তিদের সঙ্গে নিজস্ব সহযোগিতায় যতটা সাহায্য করা সম্ভব সাহায্য করবো। যদিও এই আবাস যোজনা দুর্নীতি নিয়ে সরগরম হয়েছে রাজ্য রাজনীতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =