টিটাগড় গণধর্ষণ কাণ্ডে ধুন্ধুমার টিটাগড় থানা চত্বর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::টিটাগড় :: গত পরশুদিন রাতে টিটাগরের ১৯ বছরের একজন তরুণীকে গণধর্ষণ করা হয় । এরপর গতকাল এই ঘটনার লিখিত অভিযোগ জানানো হয় টিটাগড় থানায় ।

এরপর গতকাল ওই তরুণী সকালবেলা বাবা-মা সঙ্গে ব্যারাকপুর আদালতে যায় গোপন জবানবন্দী দেওয়ার জন্য । তরুণীর ঠাকুমার অভিযোগ গতকাল থেকে আজ অব্দি এখনো সে বাড়ি ফেরেনি ।

এরপরই আজকে সকাল বেলা বিশ্ব হিন্দু পরিষদ ও মহিলা মোর্চার পক্ষ থেকে প্রতিনিধি দল তার বাড়িতে যায় এবং ঠাকুমাকে নিয়ে থানায় আসে । থানার সামনে ঠাকুমা অসুস্থ হয়ে যায় এবং প্রতিনিধি দলকে থানায় ঢুকতে না দেওয়ার প্রতিবাদে এই মুহূর্তে তারা টিটাগর থানার সামনে বি টি রোডের একপাস অবরুদ্ধ করে বসে পড়েছে ।

এই মুহূর্তে বিজেপির পক্ষ থেকে অবরোধ তুলে নেওয়া হয়েছে । তারা থানার সামনে জমায়েত করে রয়েছে । বিজেপির আরো অভিযোগ গতকাল রাতে তারা থানায় এই ব্যাপারে কথা বলতে  এসেছিল । সেই সময় তারা দেখে রাতের বেলা পুলিশের গাড়ি করে ধর্ষিতা কে নিয়ে যাওয়া হচ্ছে।

তারা বাধা দিতে গেলে পুলিশ বিজেপির ৪ জনকে আটক করে পরে যদিও তাদের ছেড়ে দেওয়া  হয় । তাদের বক্তব্য ধর্ষকরা রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কিন্তু ধর্ষিতার কোনো রকম কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =