ট্রেন দুর্ঘটনা – মমতা এক হাত নিলেন কেন্দ্রেকে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: মঙ্গলবার ৩০,জুলাই :: মঙ্গলবার ৩. ৪৫ মিনিট নাগাদ রাজ খারসওয়ান ও বরাবাম্বু স্টেশনের মাঝে একটি মাল গাড়ির সঙ্গে হাওড়া থেকে মুম্বই গামী মুম্বাই এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনা ঘটে। রেল দুর্ঘটনায় প্রত্যশিতভাবেই কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুলে তীব্র আক্রমণ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার সকালে চক্রধরপুরের কাছে হাওড়া – মুম্বই মেইল বেলাইন হওয়ায় হতাহতের সংখ্যা বেড়েই চলেছে। সেই ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী লিখেছেন, কবে থামবে এই মৃত্যু মিছিল? সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘আরও একটা রেল দুর্ঘটনার বিপর্যয়। আজ কাকভোরে ঝাড়খণ্ডের চক্রধরপুরের কাছে হাওড়া – মুম্বই মেইল বেলাইন হয়েছে। যার মর্মান্তিক পরিণতি হিসাবে একাধিক মৃত্যু ও বহু মানুষ আহত হয়েছেন।’

তিনি তীব্র ক্ষোভ প্রকাশ করেন রেল বিভাগের বিরুদ্ধে। তিনি আরো লেখেন,’আমি গুরুত্ব দিয়ে জানতে চাইছি, এটাকেই কি বলে সরকার পরিচালনা? প্রতি সপ্তাহে যে দুঃস্বপ্নের মিছিল চলছে, রেলপথে যে অন্তহীন মৃত্যু মিছিল চলছে তা আমাদের কতদিন সহ্য করতে হবে? ভারত সরকারের অপদার্থতার কি কোনও শেষ নেই?’ ওই দুর্ঘটনায় এখন পর্যন্ত ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত অন্তত ৩০ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 9 =