”ডায়মন্ড হারবার আপনারা দেখুন, বাকি ৪১ কেন্দ্রের দায়িত্ব আমার – ডায়মন্ডহারবারে বললেন অভিষেক

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: সোমবার ২৯,এপ্রিল :: লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২ কেন্দ্রের মধ্যে অন্যতম হাইভোল্টেজ আসন নিঃসন্দেহে ডায়মন্ড হারবার। এখান থেকে তৃতীয়বারের জন্য ঘাস ফুলের প্রার্থী দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি ৪২ টি কেন্দ্রেই ঘুরে ঘুরে প্রচার করছেন। তবে রবিবার নিজের কেন্দ্র থেকে শুরু করলেন ভোট প্রচার।

আর ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত সাতগাছিয়ার জনসভা থেকে বড় কথা বললেন বিদায়ী সাংসদ। তাঁর কথায়, ”ডায়মন্ড হারবার আপনারা দেখুন, বাকি ৪১ কেন্দ্রের দায়িত্ব আমার।”সংসদীয় রাজনীতির শুরু থেকেই ডায়মন্ড হারবারের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক নিবিড়। ২০১৪ এবং ২০১৯ সালের নির্বাচনে এই কেন্দ্র থেকে লড়াই করে দুবার সাংসদ হয়েছেন তিনি।চব্বিশের লোকসভা ভোটে তৃতীয়বারও তাঁর কাছে সংসদে যাওয়ার সুযোগ এই কেন্দ্র থেকেই।

গত ১০ মার্চ ব্রিগেডের মাঠে ‘জনগর্জন সভা’ থেকে তৃণমূল ৪২ কেন্দ্রের প্রার্থী ঘোষণা করার পর থেকেই অভিষেকও ডায়মন্ড হারবারের প্রচার কৌশল স্থির করেছেন। আমতলায় জেলা দলীয় কার্যালয় টানা তিনদিন কর্মিসভা করে নির্বাচনী রণকৌশল নিয়ে আলোচনা করেছেন প্রার্থী।রবিবার তিনি জনসভার মধ্যে দিয়ে শুরু করলেন ভোটের প্রচার।

সাতগাছিয়ার জনসভায় বক্তব্যের শুরুতেই বললেন, ”ভোট চাইতে নয়, পরিবারের সঙ্গে দেখা করতে এলাম। আমাদের এখানে ভোট সবশেষে, ১ জুন। তার আগে আমি মনোনয়ন দেব। কিন্তু মনোনয়ন দেওয়ার আগে যদি আপনাদের আশীর্বাদ না পাই, তাহলে পরিপূর্ণ হবে না। তাই আপনাদের কাছে এলাম।” এর পরও বললেন, আমি ৪১ কেন্দ্রে দলের সৈনিক হয়ে লড়ছি। আপনারা ডায়মন্ড হারবারের সৈনিক হয়ে লড়াই করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + six =