ডায়েরিয়ার প্রকোপ ছাতনায় স্থানীয় সূত্রে দাবী গত ৬ দিনে মৃত ৩ জনের,এলাকা পরিদর্শনে গেলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: শুক্রবার ২৫,আগস্ট :: বর্ষার মাঝেই বাঁকুড়ার ছাতনায় থাবা বসালো ডায়েরিয়া। ছাতনার তাঁতিপুকুর এলাকায় ইতিমধ্যেই ডায়েরিয়ায় আক্রান্ত হয়ে তিন জনের মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের দাবী । যদিও ডায়েরিয়ায় মৃত্যুর কথা স্বীকার করেনি ছাতনা ব্লক স্বাস্থ্য দফতর।

আজ আবার নতুন করে ডায়েরিয়ায় আক্রান্ত হয়েছে ৫ জন। তাঁতিপুকুর এলাকাবাসীদের সুবিধার্থে মেডিক্যাল টিম বসেছে এলাকায়, কারন খুঁজতে এলাকার পুকুর ও পানীয় জলের নলকূপ থেকে জলের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য দফতর।

তিনটি পুকুর এবং চার-পাঁচটি টিউবওয়েল থেকে জল ব্যবহার করতে নিষেধ করা হয়েছে ও দুটি খাবার জলের ট্যাংক দেওয়া হয়েছে এলাকাবাসীদের ব্যবহারের জন্য। আজ তাঁতিপুকুর এলাকা পরিদর্শনে যান কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডা: সুভাষ সরকার।

গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন। ব্লক স্বাস্থ্য দপ্তরের ডায়রিয়াতে তিনজনের মৃত্যু এই বিষয়টিতে অস্বীকার প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন তাহলে মৃত্যুটা হলো কিসে! সেটা বলুন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =